মাকে বিলাসবহুল গাড়ি উপহার দিলেন সালমান

Looks like you've blocked notifications!
মায়ের সঙ্গে বলিউড তারকা সালমান খান। ছবি : সংগৃহীত

সব বয়সের ভক্তই আছে সালমান খানের। বিশ্বজুড়ে রয়েছে তাঁর অগণিত অনুরাগী। প্রেমের জন্যও বিখ্যাত তিনি। সুরজ বর্যটিয়ার ছবিতে প্রেম চরিত্রে অভিনয় করেছিলেন তিনি, ছবিতে একেবারে ভোলাভালা সংস্কারি ছেলে ছিলেন। তাঁর বেশিরভাগ ছবিই পরিবারের সবার সঙ্গে একসঙ্গে দেখার মতো। ছবিতে ‘মায়ের ছেলে’ বলেই খ্যাতি তাঁর। আর বাস্তব জীবনেও তিনি মায়ের আদরের ছেলে।

পৃথিবীর অন্যান্য সন্তানের মতোই মা সালমা খানের সঙ্গে খুবই ঘনিষ্ঠ বলিউড সুলতান। মায়ের হাসিমুখ দেখার জন্য সালমান সবকিছু করতে পারেন।

সংবাদমাধ্যম মুম্বাই মিররের সাম্প্রতিক প্রতিবেদন বলছে, নিজের জন্য একটি সাধারণ গাড়ি কিনতে চেয়েছিলেন সালমা। কিন্তু যখন মায়ের গাড়ি কেনার ইচ্ছে জানতে পারলেন সালমান, একটি বিলাসবহুল গাড়ি কিনে দিলেন তিনি।

মাকে জার্মানিতে তৈরি বিলাসবহুল গাড়ি সাভ (এসইউভি) কিনে দিয়েছেন বলিউড ভাইজান।

ছেলের ভালোবাসার উপহার পেয়ে মা সালমা খান বিস্মিত হয়েছেন। এত বিলাসবহুল গাড়ি ব্যবহার করতে চান না তিনি। কিন্তু ছেলের উপহার পেয়ে খুব খুশি। গাড়িটি বেশ বড়, বেশ আরামদায়কভাবেই গাড়িটিতে ঢোকা ও বের হওয়া যায়। সালমা চেয়েছিলেন, নিত্যদিন ব্যবহারের জন্য একটি সাধারণ গাড়ি কিনতে। কিন্তু সালমান তাঁর পছন্দের গাড়িতে মাকে চড়াতে চান।

সালমান খান এখন ‘ভারত’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। দ্রুতই শুটিং শেষ করতে চান তিনি। আলি আব্বাস জাফর পরিচালিত এই ছবি কোরিয়ান চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’-এর ভারতীয় সংস্করণ। ষাটের দশকের সার্কাসের ওপর নির্মিত এ ছবি।

একজন সাধারণ মানুষের জীবনকে কেন্দ্র করে ভারতের ইতিহাসও বর্ণিত হবে এই ছবিতে। ৬০ বছরের জীবতকালে ‘ম্যায়নে পেয়ার কিয়া’র ঝলকসহ পাঁচটি ভিন্ন চেহারায় দেখা যাবে সালমান খানকে।

এই ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন ক্যাটরিনা কাইফ। প্রথমে এই ছবিতে প্রিয়াঙ্কা চোপড়ার থাকার কথা ছিল। তবে মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে বিয়ের অজুহাতে নিজের নাম প্রত্যাহার করেন প্রিয়াঙ্কা। পরে যোগ দেন ক্যাটরিনা। এতে আরো অভিনয় করছেন দিশা পাটানি, টাবু, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফসহ অন্যরা। চলতি বছরের ঈদে মুক্তি পাবে ছবিটি। সূত্র : বলিউড বাবল