সাবেক প্রেমিকের প্রতি অটুট ভালোবাসা

Looks like you've blocked notifications!
বিচ্ছেদ হলেও সিদ্ধার্থের প্রতি ভালোবাসা অটুট আলিয়ার। ছবি : সংগৃহীত

রুপালি পর্দা ও পর্দার বাইরে বলিউড তারকা সিদ্ধার্থ মালহোত্রা ও আলিয়া ভাটের প্রেম বেশ কয়েক বছর ধরে খবরের শিরোনাম হয়েছিল। জনসমক্ষে তাঁদের উপস্থিতি ও আবেদনময় ফটোশুট মনোযোগ কেড়েছিল সবার। ভক্তদের নিরাশ করে ২০১৭ সালে বিচ্ছেদ হয়েছিল এ যুগলের।

সিদ্ধার্থ ও আলিয়ার বিচ্ছেদ হলেও একে অপরের সম্পর্কে এখনো প্রকাশ্যে মুখ খোলেন তাঁরা। জানান, তিক্ততা নয় ভালোবাসার জয়গানের কথা।

একটি সিনেমায় যৌথভাবে কাজ করার সময় সিদ্ধার্থ ও আলিয়া সবার নজরে আসেন। ২০১২ সালে করণ জোহর পরিচালিত ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ দিয়ে বলিউডে অভিষেক হয় দুজনেরই।

সম্প্রতি একটি দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে সিদ্ধার্থের সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে কথা বলেন আলিয়া। বলেন, ‘সিডের (সিদ্ধার্থ) জন্য আমার অনেক ভালোবাসা ও শ্রদ্ধা। ইন্ডাস্ট্রিতে আমরা একসঙ্গে শুরু করেছিলাম। দীর্ঘদিন ধরেই তাঁকে আমি চিনি এবং আমাদের রয়েছে অনেক ইতিহাস। সত্যি বলছি, কখনোই কোনো ইস্যু তৈরি হয়নি। ওর জন্য আমার হৃদয়ে ইতিবাচকতা ছাড়া আর কিছুই নেই। আমি নিশ্চিত, সেও একই শুভ কামনা করে। আমাদের জীবনে রয়েছে একাধিক মাইলফলক। ভালোই ছিলাম আমরা। কোনো তিক্ততা নেই।’

বিচ্ছেদের পর কি তাঁদের বন্ধুত্বটা টিকে আছে? আলিয়া বলেন, ‘হ্যাঁ, অবশ্যই, কেন নয়? যা-ই ঘটুক, দুজন ব্যক্তি যদি পরস্পরের কাছে আসে এবং তাঁদের হৃদয়ে কিছুই না রাখে, তবে তা অবশ্যই সম্ভব।’

কিছুদিন আগে নির্মাতা-প্রযোজক করণ জোহর সঞ্চালিত জনপ্রিয় টেলিভিশন শো ‘কফি উইথ করণ’-এ একই কথা বলেছিলেন সিদ্ধার্থ। আলিয়ার সঙ্গে তাঁর বিচ্ছেদে কোনো কালোরক্ত ছিল না বলে জানিয়েছিলেন তিনি।

সিদ্ধার্থকে সঞ্চালক করণ জোহর জিজ্ঞেস করেছিলেন, বিচ্ছেদ হওয়ার পেছনে কি কোনো কঠিন মুহূর্ত আছে? ‘না, সেভাবে ভাবি না। অনেক সময় পেয়েছি। একটাই কারণ—দুজন মানুষ আর একসঙ্গে থাকতে চাইছে না। অনেক উত্থান-পতন আছে’, বলেন সিদ্ধার্থ। তিনি জানান, তাঁদের দুজনের কত যে ‘ইতিহাস’ আছে।

‘আমার প্রথম শট ওঁর (আলিয়া) সঙ্গে। আমরা রাধার গান করেছিলাম। অনেক ইতিহাস রয়েছে আমাদের’, যোগ করেন সিদ্ধার্থ।

আলিয়া এখন রণবীর কাপুরের সঙ্গে প্রেম করছেন। গুঞ্জন আছে, চলতি বছরেই আংটিবদল হতে পারে তাঁদের। অন্যদিকে সিদ্ধার্থের সঙ্গে কিয়ারা আদভানির প্রেমের গুঞ্জন রয়েছে বি-টাউনে। সূত্র : ইন্ডিয়া টুডে