৬৯ সিনেমা হলে নতুন দুই ছবি

Looks like you've blocked notifications!

আজ মুক্তি পেয়েছে দুটি নতুন চলচ্চিত্র। একটি তৌকীর আহমেদ পরিচালিত ‘ফাগুন হাওয়ায়’, অন্যটি হাবিবুল ইসলাম হাবিব পরিচালিত ‘রাত্রির যাত্রী’। ‘ফাগুন হাওয়ায়’ পেয়েছে ৫২টি সিনেমা হল আর ‘রাত্রির যাত্রী’ পেয়েছে ১৭টি সিনেমা হল।

‘ফাগুন হাওয়ায়’ ছবির পরিবেশক টাইগার মিডিয়ার কর্ণধার জাহিদ হাসান অভি বলেন, ‘আমরা ৫২টি সিনেমা হলে ছবিটি মুক্তি দিয়েছি। আরো বেশ কিছু সিনেমা হলে ছবিটি মুক্তি দেওয়ার কথা ছিল। আশা করি, আগামী সপ্তাহে সেই হলগুলোতে ছবিটি মুক্তি পাবে।’

‘রাত্রির যাত্রী’ ছবির পরিচালক হাবিবুল ইসলাম হাবিব বলেন, ‘আমরা দেশের ১৭টি সিনেমা হলে ছবিটি মুক্তি দিয়েছি। দেশের বড় মাপের হলগুলোতে আমি ছবিটি মুক্তি দেওয়ার চেষ্টা করেছি। বিশেষ করে সিনেপ্লেক্সগুলোই ছিল আমার লক্ষ্য। স্টার সিনেপ্লেক্স ও সীমান্ত সম্ভারে ছবিটি প্রদর্শন হচ্ছে। আশা করি, আগামী সপ্তাহে আরো সিনেমা হল বাড়বে।’

২০১৫ সালের ২০ অক্টোবর এফডিসিতে মহরতের মাধ্যমে শুটিং শুরু হয় ‘রাত্রির যাত্রী’র। ছবিতে আনিসুর রহমান মিলন ও মৌসুমী ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অরুণা বিশ্বাস, সম্রাট, শহীদুল আলম সাচ্চু, মারজুক রাসেল, নায়লা নাঈম প্রমুখ।

অন্যদিকে, টিটো রহমানের ‘বউ কথা কও’ ছোটগল্প অবলম্বনে ‘ফাগুন হাওয়ায়’ ছবির চিত্রনাট্য করেছেন তৌকীর আহমেদ নিজেই। ছবির প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন নুসরাত ইমরোজ তিশা ও সিয়াম আহমেদ। ছবিতে অন্যান্য চরিত্রে আরো অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, সাজু খাদেম, রওনক হাসান, শহীদুল আলম সাচ্চু, আবুল হায়াত, বলিউডের অভিনেতা যশপাল শর্মা প্রমুখ।