শহিদের সঙ্গে বিচ্ছেদে দায়ী কারিনার মা ও বোন?

Looks like you've blocked notifications!
বলিউড তারকা শহিদ কাপুর ও কারিনা কাপুর খান। ছবি : সংগৃহীত

বছরের পর বছর অসাধারণ সব প্রেমের গল্প শুনিয়ে চলেছে বলিউড। পর্দায় যেমন, পর্দার বাইরেও। এমনই এক রূপকথার রোমান্স ছিল শহিদ কাপুর ও কারিনা কাপুরের সঙ্গে। পেছনের দিকে তাকালে জানা যাবে, ভক্তদের বিশ্বাস ছিল এই যুগলবন্দি আমৃত্যু থেকে যাবে। কিন্তু না, একদিন আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন দুজন।

বিচ্ছেদের পর কারিনা ও শহিদ কাপুরের জীবনে ব্যাপক প্রভাব পড়ে। প্রেমের দিনগুলোতেও যেমন তাঁরা নিজেদের বদলে ফেলেছিলেন। কারিনা বদলে ফেলেছিলেন তাঁর খাদ্যাভ্যাস, হয়েছিলেন নিরামিষভোজী, এগিয়ে গিয়েছিলেন আধ্যাত্মিকতার দিকেও। আর শহিদও বদলে যান। কারিনার উপস্থিতি তাঁকে করে তোলে আরো আত্মবিশ্বাসী।

বিনোদন সংবাদমাধ্যম মিস মালিনীর প্রতিবেদন অনুযায়ী, কারিনার বোন কারিশমা কাপুর ও তাঁদের মা ববিতা এই যুগলকে পছন্দ করতেন না। যদিও শহিদ কাপুর খুবই সুপরিচিত মুখ ছিলেন। তবু তাঁরা মনে করতেন, এঁদের পরিবারের আভিজাত্যের সঙ্গে মেলে না। তবে কারিনা খুব ভালোবাসতেন শহিদকে। পরিচালকদের বলতেন, ছবিতে যেন তাঁর বিপরীতে শহিদকে নেওয়া হয়।

যা হোক, ‘ফিদা’র পর তাঁদের সম্পর্কে ফাটলের আভাস পাওয়া যায়। যদিও ঠিক কী কারণে তাঁদের সম্পর্ক ভেঙেছিল, তা জানা যায় না। কিন্তু দূরত্ব, সাফল্য আর সহ-তারকাদের নৈকট্যও অন্যতম কারণ বলে শোনা যায়।

‘তাশান’ ছবির শুটিং চলাকালে সাইফ আলি খানের সঙ্গে ভাব জমে ওঠে কারিনার। তখন বিদ্যা বালানের সঙ্গে ‘কিসমত কানেকশন’ ছবির শুটিংয়ে ব্যস্ত শহিদ।

খবরে প্রকাশ, ওই সময় শহিদ ও বিদ্যার প্রেমের স্ফুলিঙ্গ জ্বলে ওঠে। ওদিকে সাইফের সঙ্গও বেশ উপভোগ করেন কারিনা।

শুটিং শেষেই নাকি শহিদ কাপুরকে ছেড়ে চলে যান কারিনা। আর মা ববিতা ও বোন কারিশমা তাঁকে বলেন, নিজের ক্যারিয়ারের দিকে নজর দিতে। তাঁদের চোখে শহিদ তেমন কোনো বড় তারকা নয়।

লাখো হৃদয় ভেঙে দিয়ে বিচ্ছেদ হয়ে যায় শহিদ ও কারিনার। এর পর শহিদ একাধিক তারকার সঙ্গে প্রেম করেছেন, যেমন বিদ্যা বালান, সোনাক্ষি সিনহা ও প্রিয়াঙ্কা চোপড়া। তবে কারিনার চোখে শুধু একজনই, আর তিনি পাতৌদির নবাব সাইফ আলি খান। বাকিটা সবাই জানেন। সূত্র : ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস