বললেন প্রিয়া

সবকিছুই পাবলিসিটির জন্য

Looks like you've blocked notifications!
‘শ্রীদেবী বাংলো’ ছবির দৃশ্যে প্রিয়া প্রকাশ। ছবি : সংগৃহীত

ভারতের ইশারাকন্যা খ্যাত প্রিয়া প্রকাশ ভ্যারিয়ার বলেছেন, কোনো বিতর্কেই জড়াতে চান না তিনি। তবে তাঁর মতে, সবকিছুই পাবলিসিটি বা প্রচারণার জন্য করা হয়।

গত বছর মালয়ালাম চলচ্চিত্র ‘ওরু আদার লাভ’-এর মানিক্য মালারায়া পুভি গানের স্বল্পদৈর্ঘ্যের টিজারে চোখ মেরে বিখ্যাত হয়েছিলেন প্রিয়া। সেই দৃশ্যটি ছড়িয়ে পড়েছিল পুরো ভারতে।  বিনোদনপাড়া থেকে রাজনীতিপাড়া, তাঁকে অনুকরণ করে কে চোখ মারেননি। সেই থেকে ইশারাকন্যা হিসেবে খ্যাতি প্রিয়ার।

আজ ভালোবাসা দিবসে মুক্তি পেয়েছে প্রিয়ার ‘ওরু আদার লাভ’। এ ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন রোশান আবদুল রউফ। ওমর লুলু পরিচালিত এই ছবি স্কুলপড়ুয়া দুই তরুণ-তরুণীর প্রেমের গল্প ঘিরে।

গত মাসে মুক্তি পায় প্রিয়ার প্রথম বলিউড ছবি ‘শ্রীদেবী বাংলো’র টিজার আর তার পরেই তুমুল বিতর্কের মুখে পড়ে।

টিজারে দেখা যায়, এক সুপারস্টারের জীবন উপভোগ করছেন প্রিয়া, কিন্তু একটি দুর্ঘটনা সবকিছু বদলে দেয়। প্রিয়ার চরিত্রটিকে বাথটাবে ডুবে মরতে দেখা যায়, যা কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবীর বাস্তব জীবনের সঙ্গে মিলে যায়। গত বছর বাথটাবে ডুবে দুর্ভাগ্যজনক মৃত্যু হয়েছিল এই তারকার। এ নিয়ে শুরু হয় তুমুল বিতর্ক। অন্তর্জালে তীব্র সমালোচনার মুখে পড়ে প্রিয়ার ছবিটি। পরে ছবির শিরোনাম বদলানোর জন্য নির্মাতাকে আইনি নোটিশ পাঠান শ্রীদেবীর স্বামী বনি কাপুর।

এ প্রসঙ্গে একটি দৈনিককে প্রিয়া বলেছেন, ‘আমি চাই না, আমার সিনেমা বিতর্কের মুখে পড়ুক। দিনশেষে সবকিছুই প্রচারণা। কিন্তু এখনো আমি সব ধরনের নেতিবাচকতা থেকে দূরে থাকতে চাই। এই ইস্যুটি সামলানোর দায়িত্ব পরিচালক ও প্রযোজকের। আমি শুধু চরিত্রটিতে অভিনয় করেছি।’

প্রশান্ত মামবুলি পরিচালিত ‘শ্রীদেবী বাংলো’ ছবিতে প্রিয়া জুটি বেঁধেছেন প্রিয়াংশু চক্রবর্তীর সঙ্গে। চলতি বছরেই মুক্তি পাবে ছবিটি।

শোনা যাচ্ছে, বলিউডের জনপ্রিয় নির্মাতা-প্রযোজক করণ জোহরের ইতিহাস-আশ্রিত ছবি ‘তাখত’-এ অভিনয় করবেন প্রিয়া। রণবীর সিং ও ভিকি কুশলের সঙ্গে তোলা তাঁর ছবি অন্তর্জালে ভাইরাল হয়েছিল। সূত্র : ইন্ডিয়া টুডে