সারা নয়, কার সামনে হাঁটু মুড়ে বসলেন কার্তিক?

Looks like you've blocked notifications!
বলিউডের জনপ্রিয় দুই তরুণ অভিনেতা কার্তিক আরিয়ান ও সারা আলি খান। ছবি : সংগৃহীত

কখনো সম্পর্কের গুঞ্জন, কখনো কাজ—এ নিয়ে হামেশাই খবরের শিরোনাম হন বলিউড তারকারা। বি-টাউনে এখন বারবার উচ্চারিত দুটি নাম—সারা আলি খান ও কার্তিক আরিয়ান। প্রেমের আগেই রচিত হচ্ছে তাঁদের ভালোবাসার গল্প।

আর এই গল্পের সূত্রপাত একটি টেলিভিশন শো থেকে। ‘কফি উইথ করণ’-এর একটি পর্বে বাবা সাইফ আলি খানের সঙ্গে হাজির হয়েছিলেন সারা। সেখানেই কার্তিককে ‘ক্রাশ’ বলে ‘ডেট’ করার ইচ্ছে প্রকাশ করেন সারা। আর তার পর থেকেই চলছে তাঁদের নিয়ে নানা জল্পনা।

ভক্তদের অপেক্ষা, কবে কার্তিক-সারা কফি বা ডিনার ডেটে যাবেন।

‘পিয়ার বা পঞ্চনামা’ অভিনেতা এখন তাঁর আসন্ন ‘লুকা চুপি’ সিনেমার প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এ ছবিতে তাঁর সহ-অভিনেত্রী কৃতি শ্যানন। একটি ভিডিওতে দেখা যাচ্ছে, কার্তিক আরিয়ান হাঁটু মুড়ে প্রেম প্রস্তাবের ভঙ্গিতে রয়েছেন, কিন্তু তাঁর সামনে নেই সারা আলি খান! আসলে, ভক্তদের সঙ্গে মজা করছেন নারীকুলে জনপ্রিয় কার্তিক।

সম্প্রতি ‘কফি উইথ করণ’-এর অতিথি হয়েছিলেন কার্তিক আরিয়ান ও কৃতি শ্যানন। সেখানেই সারা আলি খানের সঙ্গে সম্পর্কের প্রসঙ্গ তোলেন সঞ্চালক করণ জোহর। কার্তিক বলেন, সারার সঙ্গে ডেটে যেতে প্রস্তুত তিনি, তবে তাঁর বাবার একটি শর্ত পূরণ হলেই তবে যাবেন।

সেই প্রসঙ্গ তুলে কার্তিক বলেন, সারার বাবার শর্ত অনুযায়ী ডেটে যাওয়ার আগে নিজের ব্যাংক ব্যালান্স বাড়াতে চান তিনি। “আমি এখন কাঁড়ি কাঁড়ি টাকা কামানোর চেষ্টা করছি। সাইফ স্যার বলেছিলেন, ‘ওর কি অনেক টাকা আছে?’ সে (সারা) নবাবজাদি। তাঁকে ডেটে নিয়ে যাওয়ার জন্য তো আমার ব্যাংক ব্যালান্স পর্যাপ্ত হতে হবে,” বলেন কার্তিক।

লক্ষ্মণ উতেকার পরিচালিত ‘লুকা চুপি’ ছবিতে টিভি সাংবাদিকের ভূমিকায় অভিনয় করেছেন কার্তিক আরিয়ান। আগামী ১ মার্চ পর্দায় উঠবে ছবিটি। অন্যদিকে, ‘কেদারনাথ’ ও ‘সিম্বা’র পর তৃতীয় ছবির ব্যাপারে এখনো মুখ খোলেননি সারা। সূত্র : বলিউড বাবল