Beta

ছবি ডিলিটের অনুরোধ করেছেন সারা ও সুশান্ত?

১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১২:০৪

অনলাইন ডেস্ক
বলিউড অভিনেতা সারা আলি খান ও সুশান্ত সিং রাজপুত। ছবি : সংগৃহীত

মাত্র কয়েক মাসের ব্যবধানে বলিউডের সুইটহার্টে পরিণত হয়েছেন পাতৌদির রাজকন্যা সারা আলি খান। বিনোদন দুনিয়ায় এসেই হৈচৈ ফেলে দিয়েছেন সাইফ আলি খান ও অমৃতা সিংয়ের কন্যা। ডিসেম্বরে দুটো চলচ্চিত্র দিয়ে বলিউডে প্রবেশ তাঁর। আর নিঃসন্দেহে, নবাগত হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন সারা।

বেশ কিছুদিন আগে করণ জোহরের চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ বাবার সঙ্গে অতিথি হয়েছিলেন সারা। সেখানেই ‘সোনু কে টিটু কি সুইটি’ তারকা কার্তিক আরিয়ানকে ‘ক্রাশ’ বলে ‘ডেট’ করার ইচ্ছে প্রকাশ করেন। সেই থেকে কার্তিক-সারা বহুবার খবরের শিরোনাম হয়েছেন।

তবে হঠাৎই বি-টাউনে গুঞ্জন ছড়ায়, ‘কেদারনাথ’ সহ-অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সারার হৃদয় দেওয়া-নেওয়া চলছে।

একটি বিনোদন সংবাদমাধ্যম প্রতিবেদনে জানিয়েছে, সুশান্ত ও সারাকে তাঁদের বাসভবনের পাশে বেশ কয়েকবার দেখা গেছে। সম্প্রতি একসঙ্গে হন এই যুগল। আর সে সময় ফটোসাংবাদিকরা তাঁদের যুগল ছবি তোলেন। তবে ছবি ডিলিট করতে সাংবাদিকদের অনুরোধ করেন সারা ও সুশান্ত।

গুঞ্জন চরমে ওঠে, যখন সারা তাঁর দেরাদুন ভ্রমণ বাতিল করে সুশান্তের জন্মদিন উদযাপন করেন। রাতে সুশান্তের বাড়িতে কেক নিয়ে হাজির হন সারা এবং এরপর একসঙ্গে ডিনার ডেটে বের হন। পরে সারাকে বাড়িতে পৌঁছে দেন সুশান্ত এবং ঘনিষ্ঠ সময় কাটান তাঁরা।

যদিও প্রেমের গুঞ্জন নাকচ করে দিয়েছেন সারা আলি খান। বলেছেন, তাঁরা দুজন শুধুই বন্ধু।

একটি সূত্র জানায়, ‘এই গুঞ্জনে কোনো সত্যতা নেই। সারা ও সুশান্ত ভালো বন্ধু এবং তাঁরা সব সময় সংস্পর্শে থাকেন। কিন্তু তাঁরা ডেটিং করছেন না।’

সুশান্ত সিং রাজপুতকে পরবর্তী সময়ে অভিষেক চৌবে পরিচালিত ‘সোঁচিরিয়া’ ছবিতে দেখা যাবে। ছবিতে লখনা নামে এক ডাকাতের ভূমিকায় অভিনয় করেছেন।

অন্যদিকে, ‘কেদারনাথ’ ও ‘সিম্বা’র পর এখনো তৃতীয় ছবির ব্যাপারে মুখ খোলেননি সারা আলি খান। শোনা যাচ্ছে, ডেভিড ধাওয়ানের ‘কুলি নাম্বার ওয়ান’-এর রিমেকে বরুণ ধাওয়ানের বিপরীতে দেখা যাবে তাঁকে। বলা হচ্ছে, জুলাইয়ে শুটিং শুরু হবে এবং আগামী বছর মুক্তি পাবে ছবিটি। সূত্র : ইন্ডিয়া টুডে

Advertisement