Beta

মাকে ছেড়ে নিজের বাড়িতে উঠছেন সারা?

১৩ ফেব্রুয়ারি ২০১৯, ২৩:২৫

অনলাইন ডেস্ক
বলিউড অভিনেত্রী সারা আলি খান। ছবি : সংগৃহীত

বিনোদন দুনিয়ায় এসেই বেশ হৈচৈ ফেলে দিয়েছেন সাইফ আলি খান ও অমৃতা সিংয়ের কন্যা সারা আলি খান। ডিসেম্বরে দুটো চলচ্চিত্র দিয়ে বলিউডে প্রবেশ তাঁর। আর নিঃসন্দেহে বলা যায়, নবাগত হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন সারা।

বেশ কয়েক দিন ধরে খবরের শিরোনাম হচ্ছেন পাতৌদির রাজকন্যা। ‘কফি উইথ করণ’-এর একটি পর্বে হাজির হয়েছিলেন তাঁর ‘ক্রাশ’ কার্তিক আরিয়ান। সেখানে তিনি বলেছেন, নবাবজাদির সঙ্গে ডেট করতে হলে অনেক টাকা-পয়সা থাকতে হবে, আর তাই ব্যাংক ব্যালান্স বাড়ানোর ওপর নজর দিয়েছেন ‘সোনু কে টিটু কি সুইটি’ তারকা।

যা হোক, এবার আরেক কারণে খবরের শিরোনাম হলেন সারা আলি খান। সম্প্রতি তাঁকে ফুলের টব থেকে শুরু করে বিপুল জিনিসপত্রসহ মায়ের বাড়ি থেকে বের হতে দেখা গেছে। হঠাৎ করেই আলোকচিত্রীদের দেখে তিনি বিস্মিত হন। কাঁধখোলা সাদা টপ আর তার সঙ্গে ম্যাচ করে শর্টস পরা সারাকে দেখে মনে হচ্ছে, তিনি ছবি তোলার মুডে ছিলেন না।

প্রশ্ন উঠেছে, নিজের সব মালপত্র নিয়ে কোথায় চলেছেন সারা? একা থাকার জন্য মায়ের বাড়ি ছেড়ে তিনি কি নতুন কোনো বাড়িতে উঠছেন? নাকি গাড়িভর্তি এইসব জিনিসপত্র দরিদ্র মানুষকে দান করার জন্য, মন্দিরের বাইরে প্রায় তাঁকে যা করতে দেখা যায়?

সেসব প্রশ্ন উদ্রেককারী একটি ছবি অন্তর্জালে ভাইরাল হয়েছে। ভক্তকুলে একটিই বিস্ময়কর প্রশ্ন, কোথায় চলেছেন সারা আলি খান?

প্রথম ছবি ‘কেদারনাথ’ বক্স অফিসে মোটামুটি ব্যবসা করেছে। তবে বক্স অফিসে ব্লকবাস্টার হয়েছে ‘সিম্বা’। শুধু ভারতে আয় করেছে ২৪০ কোটি রুপির বেশি। তো, মুম্বাইয়ে নতুন একটি অ্যাপার্টমেন্ট কেনার সমূহ সামর্থ্য আছে এই তরুণীর।

বি-টাউনে এখন চলছে সারার গুণকীর্তন। বড় বড় মূলধারার পরিচালক তাঁকে চলচ্চিত্রে নিতে মুখিয়ে আছেন। ‘সিম্বা’ পরিচালক রোহিত শেঠি তো বলেছেনই, সুপারস্টার হওয়ার সব গুণই আছেন সারার। আর নবাবজাদিও উপভোগ করছেন তুমুল জনপ্রিয়তা।

কিছুদিন আগে শোনা গিয়েছিল, ক্রীড়াব্যক্তিত্ব অভিনব বিন্দ্রার আসন্ন বায়োপিকে প্রধান নারী চরিত্রে দেখা যাবে সারা আলি খানকে। কন্নান আইয়ার পরিচালিত এই ছবিতে প্রধান পুরুষ চরিত্রে থাকছেন হর্ষবর্ধন কাপুর। শিগগিরই শুটিং শুরু হবে, এ প্রত্যাশা নির্মাতাদের। ইমতিয়াজ আলির ‘লাভ আজকাল’ ছবির দ্বিতীয় কিস্তিতে কার্তিক আরিয়ানের বিপরীতে থাকার কথাও শোনা গেছে, যদিও নির্মাতা এ গুঞ্জন নাকচ করে দিয়েছেন। সূত্র : ইন্ডিয়া টিভি

Advertisement