Beta

বিতর্কে জড়াতে চান না ইশারাকন্যা

১৩ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৫৪

অনলাইন ডেস্ক
‘শ্রীদেবী বাংলো’ ছবির দৃশ্যে প্রিয়া প্রকাশ। ছবি : সংগৃহীত

ভারতের ইশারাকন্যা খ্যাত প্রিয়া প্রকাশ ভ্যারিয়ার বলেছেন, তিনি চান না তাঁর সিনেমা বিতর্কে জড়াক। কোনোভাবেই নেতিবাচকতার মধ্যে পড়তে চান না তিনি।

গত বছর মালয়ালাম চলচ্চিত্র ‘ওরু আদার লাভ’-এর ‘মানিক্য মালারায়া পুভি’ গানের স্বল্পদৈর্ঘ্যের টিজারে চোখ মেরে বিখ্যাত হয়েছিলেন প্রিয়া। সেই দৃশ্যটি ছড়িয়ে পড়েছিল পুরো ভারতে। চোখের মায়াজালে ঝড় তুলেছিলেন বহু পুরুষের হৃদয়ে। বিনোদনপাড়া থেকে রাজনীতিপাড়া, তাঁকে অনুকরণ করে কে চোখ মারেননি। স্বয়ং কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীও চোখ মেরেছিলেন! সেই থেকে ইশারাকন্যা হিসেবে খ্যাতি প্রিয়ার।

গত মাসে মুক্তি পায় প্রিয়ার প্রথম বলিউডি ছবি ‘শ্রীদেবী বাংলো’র টিজার আর তার পরেই তুমুল বিতর্কের মুখে পড়ে।

টিজারে দেখা যায়, এক সুপারস্টারের জীবন উপভোগ করছেন প্রিয়া, কিন্তু একটি দুর্ঘটনা সবকিছু বদলে দেয়। প্রিয়ার চরিত্রটিকে বাথটাবে ডুবে মরতে দেখা যায়, যা কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবীর বাস্তব জীবনের সঙ্গে মিলে যায়। গত বছর বাথটাবে ডুবে দুর্ভাগ্যজনক মৃত্যু হয়েছিল এই তারকার। এ নিয়ে শুরু হয় তুমুল বিতর্ক। অন্তর্জালে তীব্র সমালোচনার মুখে পড়ে প্রিয়ার ছবিটি। পরে ছবির শিরোনাম বদলানোর জন্য নির্মাতাকে আইনি নোটিশ পাঠান শ্রীদেবীর স্বামী বনি কাপুর।

সম্প্রতি ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া সাক্ষাৎকারে এ প্রসঙ্গে বলা বলেন প্রিয়া। বলেন, আইনি নোটিশের ব্যাপারে তিনি অন্যদের কাছ থেকে শুনেছেন, কিন্তু ব্যক্তিগতভাবে কোনো নোটিশ পাননি।

‘আমি চাই না, আমার সিনেমা বিতর্কের মুখে পড়ুক। দিনশেষে সবকিছুই প্রচারণা। কিন্তু এখনো আমি সব ধরনের নেতিবাচকতা থেকে দূরে থাকতে চাই। এই ইস্যুটি সামলানোর দায়িত্ব পরিচালক ও প্রযোজকের। আমি শুধু চরিত্রটিতে অভিনয় করেছি, যা তাঁরা দিয়েছেন,’ বলেন প্রিয়া।

শ্রীদেবীর জীবনের অন্য ঘটনাও কি ছবিটিতে প্রদর্শিত হবে? প্রিয়া বলেন, ‘যদি টিজারে কোনো সাদৃশ্য দেখা যায়, তাহলে সেটা শুধুই একটি উপাদান মাত্র, যা দর্শককে ছবিটি দেখতে আগ্রহী করে তুলবে।’

ইশারাকন্যা আরো বলেন, ‘টিজারে এমন কিছু আছে, যা দর্শককে সিনেমাটি দেখতে কৌতূহল জাগাবে। তো, সেটা শুধু পরিচালকের কল্পনা ও সৃজনশীলতা। আমি চাই না আমার ছবি বিতর্কে জড়াক,’ যোগ করেন প্রিয়া।

পরিষ্কার ভাষায় প্রিয়া বলেন, নারীকেন্দ্রিক বলেই এই ছবিটি তিনি নির্বাচন করেছেন। আর এই ছবিটিই দেখাবে, অভিনয়ে তাঁর দৌড় কতটুকু।

প্রশান্ত মামবুলি পরিচালিত এ ছবিতে প্রিয়া জুটি বেঁধেছেন প্রিয়াংশু চক্রবর্তীর সঙ্গে। চলতি বছরেই মুক্তি পাবে ছবিটি। সূত্র : বলিউড বাবল

Advertisement