Beta

ভালোবাসার দিনটি একসঙ্গে কাটাবেন সালমান-ক্যাটরিনা

১৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:২২

অনলাইন ডেস্ক
বলিউড তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ। ছবি : সংগৃহীত

আগামীকাল ভালোবাসা দিবস। বিশ্বের প্রায় সব যুগল তাঁদের সঙ্গীর সঙ্গে সুখকর সময় কাটানোর পরিকল্পনা সেরেছেন। বলিউড যুগলরাও পিছিয়ে নেই। ভালোবাসার মানুষটির সঙ্গে প্রেমময় উদযাপন আর রোমান্সের জন্য বি-টাউন প্রস্তুত।

যা হোক, যাঁরা সিঙ্গেল, তাঁদেরও নিশ্চয়ই পরিকল্পনা আছে। যেমন সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ তাঁদের ‘ভারত’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত থাকবেন কাল।

খবরে প্রকাশ, ভালোবাসা দিবসে সালমান ও ক্যাটরিনা একটি দৃশ্যের শুটিংয়ের জন্য একত্র হবেন। সঙ্গে থাকবেন জ্যাকি শ্রফ, টাবু, সুনীল গ্রোভার ও দিশা পাটানি। সালমান ও ক্যাটরিনার বিয়ের দৃশ্যের কিছু অংশ শুট করা হবে। এ ছাড়া সালমান ও দিশার রয়েছে একটি গানের শুট।

মনে হচ্ছে, দ্রুতই ‘ভারত’ ছবির শুটিং শেষ করতে চান বলিউড ভাইজান। আলি আব্বাস জাফর পরিচালিত এই ছবি কোরিয়ান চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’-এর ভারতীয় সংস্করণ। ষাটের দশকের সার্কাসের ওপর নির্মিত এ ছবি।

একজন সাধারণ মানুষের জীবনকে কেন্দ্র করে ভারতের ইতিহাসও বর্ণিত হবে এই ছবিতে। ৬০ বছরের জীবতকালে ‘ম্যায়নে পেয়ার কিয়া’র ঝলকসহ পাঁচটি ভিন্ন চেহারায় দেখা যাবে সালমান খানকে।

টিজারে ক্যাটরিনাকে না দেখে বিস্ময় প্রকাশ করেছেন তাঁর ভক্তরা। আর তাঁকে না দেখানোর কারণ ব্যাখ্যায় একটি সূত্র বলেছে, ‘ক্যাটরিনা এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। আর ছবির মুক্তি এখনো ছয় মাস বাকি। নির্মাতারা চাইছেন, তাঁর চেহারা ও চরিত্র গোপন রাখতে। টিজারে শুধু সালমানের চরিত্র দেখানোটা ছিল পুরো টিমের সিদ্ধান্ত। ক্যাটরিনার লুক ও চরিত্র ট্রেইলারে দেখানো হবে, যা মুক্তির কয়েক দিন আগে প্রকাশিত হবে।’

‘তবে ক্যাটরিনা কাইফকে একদম দেশি কন্যারূপে দেখা যাকে। তাঁর লুক ভারতীয়। পরিচালক আলি আব্বাস জাফরের সঙ্গে এ নিয়ে কর্মশালাও করেছেন তিনি,’ যোগ করে ওই সূত্র।

প্রথমে এই ছবিতে প্রিয়াঙ্কা চোপড়ার থাকার কথা ছিল। তবে মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে বিয়ের অজুহাতে নিজের নাম প্রত্যাহার করেন প্রিয়াঙ্কা। পরে যোগ দেন ক্যাটরিনা। ছবিটির টিজার দর্শকের ভালো সাড়া পেয়েছে।

ক্যাটরিনাকে সর্বশেষ শাহরুখ খান ও আনুশকা শর্মা অভিনীত ‘জিরো’ ছবিতে দেখা গেছে। বক্স অফিসে তেমন সাফল্য না পেলেও অভিনয়ের প্রশংসা পেয়েছেন ক্যাট। এই ছবিতে ক্যাটরিনা মদারু তারকার চরিত্রে অভিনয় করেন। সূত্র : ইন্ডিয়া টুডে

Advertisement