Beta

ভাগ্যিস নিক ছিলেন!

১৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:২৯

অনলাইন ডেস্ক
পিছলে পড়ার হাত থেকে প্রিয়াঙ্কাকে রক্ষা করলেন নিক। ছবি : সংগৃহীত

কাল মুক্তি পাচ্ছে প্রিয়াঙ্কা চোপড়ার হলিউড ছবি ‘ইজ নট ইট রোমান্টিক’। গত সোমবার রাতে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে অনুষ্ঠিত হয় ছবিটির প্রিমিয়ার। আর সেখানে স্বামী নিক জোনাসকে সঙ্গে করে হাজির হন বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া।

প্রিমিয়ারে হাজির হয়েছিলেন একঝাঁক তারকা। তাঁদের মধ্যে মাইলি সাইরাস, রেবেল উইলসন অন্যতম। কিন্তু সবার নজর কেড়েছিলেন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। হাতে হাত ধরে অনুষ্ঠানস্থলে হাজির হন নিকইয়াঙ্কা। তারকাবহুল রাতে তাঁদের মধুর চুম্বন তাক লাগিয়ে দেয় সবাইকে। সেই দৃশ্যের ভিডিও ভাইরাল হয় অন্তর্জালে।

এবার সামাজিক যোগাযোগমাধ্যমে সেই অনুষ্ঠানের একটি দৃশ্য ঝড় তুলেছে। ভিডিওতে দেখা যাচ্ছে, ভক্তদের সামনেই পা পিছলে পড়ে যাচ্ছিলেন ‘দেশি কন্যা’ খ্যাত প্রিয়াঙ্কা। আর ঠিক সেই মুহূর্তে ত্রাতারূপে আবির্ভূত হন নিক। পিছলে পড়ে যাওয়া থেকে স্ত্রীকে রক্ষা করেন তিনি। প্রিয়াঙ্কাকে শক্ত করে তাঁর গাউন ধরে থাকতে দেখা যায়। তবে হাস্যোজ্জ্বল ছিলেন প্রিয়াঙ্কা।

ভিডিওটি অন্তর্জালে ভাইরাল হয়েছে। নেটিজেনরা প্রশংসা করছেন প্রিয়াঙ্কার বরকে।

ভক্তদের কেউ লিখেছেন ‘পারফেক্ট হাজব্যান্ড’ নিক। একজন তো বলেই ফেলেছেন, ‘সব সময়ই তাঁকে রক্ষা করেন।’ আরেক ভক্ত লিখেছেন, ‘খুব আদুরে।’

গত বছরের ডিসেম্বরে ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে রাজকীয় আয়োজনে সাতপাকে বাঁধা পড়েন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক-গীতিকার নিক জোনাস। হিন্দু ও খ্রিস্টান রীতিতে বিয়ে হয় তাঁদের। সেই থেকে তাঁরা অনুরাগীদের দেখিয়ে চলেছেন আন্তর্জাতিক রোমান্স।

প্রিয়াঙ্কা ও নিক বিশ্বের অন্যতম জনপ্রিয় দম্পতি। সেই প্রেমময় দিনগুলো থেকে স্বপ্নের বিয়ে—দারুণ সব লোকেশনে অবসর কাটানো, এমনকি যেকোনো উপস্থিতিতেই আলোচনার কেন্দ্রে থাকেন নিকইয়াঙ্কা। ভক্তরা এ যুগলকে নিকইয়াঙ্কা নামে ডাকেন।

যা হোক, পরিবার শুরুর পর থেকে নিকইয়াঙ্কার ভক্তরা চাইছেন তাঁদের ঘর আলো করে সন্তান আসুক। ‘ইজ নট ইট রোমান্টিক’-এর প্রিমিয়ারে একই আকাঙ্ক্ষা প্রকাশ করেছেন ৩৬ বছরের প্রিয়াঙ্কা। আগামীকাল ভালোবাসা দিবসে মুক্তি পেতে চলেছে বহুল আকাঙ্ক্ষিত এই ছবি।

প্রিমিয়ারে গণমাধ্যমকর্মীদের প্রিয়াঙ্কা বলেন, ‘অবশ্যই আমরা সন্তান নিতে চাই। কিন্তু যখন সঠিক সময়টি আসবে, তখন।’

বিবাহিত হিসেবে প্রিয়াঙ্কা ও নিক তাঁদের প্রথম ভ্যালেন্টাইনস ডে উদযাপন করবেন লন্ডনে। একটা কাজে সেখানে যাচ্ছেন নিক, আর স্বামীকে দুই দিনের জন্য সঙ্গ দেবেন প্রিয়াঙ্কা। সূত্র : হিন্দুস্তান টাইমস

Advertisement