মা হতে চান প্রিয়াঙ্কা

Looks like you've blocked notifications!
নতুন ছবির প্রিমিয়ারে প্রিয়াঙ্কা চোপড়া ও তাঁর স্বামী নিক জোনাস। ছবি : সংগৃহীত

গত বছরের ডিসেম্বরে ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে রাজকীয় আয়োজনে সাতপাকে বাঁধা পড়েন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক-গীতিকার নিক জোনাস। হিন্দু ও খ্রিস্টান রীতিতে বিয়ে হয় তাঁদের। সেই থেকে তাঁরা অনুরাগীদের দেখিয়ে চলেছেন আন্তর্জাতিক রোমান্স।

প্রিয়াঙ্কা ও নিক বিশ্বের অন্যতম জনপ্রিয় দম্পতি। সেই প্রেমময় দিনগুলো থেকে স্বপ্নের বিয়ে—দারুণ সব লোকেশনে অবসর কাটানো, এমনকি যেকোনো উপস্থিতিতেই আলোচনার কেন্দ্রে থাকেন নিকইয়াঙ্কা। ভক্তরা এ যুগলকে নিকইয়াঙ্কা নামে ডাকেন।

যা হোক, পরিবার শুরুর পর থেকে নিকইয়াঙ্কার ভক্তরা চাইছেন তাঁদের ঘর আলো করে সন্তান আসুক। সম্প্রতি ৩৬ বছর বয়সী প্রিয়াঙ্কা তাঁর হলিউডি ছবি ‘ইজ ইট নট রোমান্টিক’-এর প্রিমিয়ারে একই আকাঙ্ক্ষা প্রকাশ করেছেন। আগামীকাল ভালোবাসা দিবসে মুক্তি পেতে চলেছে বহুল আকাঙ্ক্ষিত এই ছবি।

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে আয়োজিত প্রিমিয়ারে গণমাধ্যমকর্মীদের প্রিয়াঙ্কা বলেছেন, তাঁরা সন্তান নিতে চান।

প্রিয়াঙ্কা বলেন, ‘অবশ্যই আমরা সন্তান নিতে চাই। কিন্তু যখন সঠিক সময়টি আসবে, তখন।’

‘দেশি কন্যা’ খ্যাত প্রিয়াঙ্কা আরো বলেন, তাঁরা স্বামী-স্ত্রী দুজনই কাজ ভালোবাসেন, কাজের সঙ্গে রয়েছে তাঁদের দৃঢ় বন্ধন। আর একে অপরের কাজে সহায়তা করেন তাঁরা। সন্তান চান এটা সত্যি, তবে এ নিয়ে খুব বেশি চিন্তা করেন না তিনি। প্রিয়াঙ্কা নিশ্চিত, জৈব নিয়মেই তা হবে।

গত সোমবার রাতে লস অ্যাঞ্জেলেসে অনুষ্ঠিত হয় ছবির প্রিমিয়ার। আর সেখানে স্বামী নিক জোনাসকে সঙ্গে করে হাজির হন বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া।

প্রিমিয়ারে হাজির হয়েছিলেন একঝাঁক তারকা। তাঁদের মধ্যে মাইলি সাইরাস, রেবেল উইলসন অন্যতম। কিন্তু সবার নজর কেড়েছিলেন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। হাতে হাত ধরে অনুষ্ঠানস্থলে হাজির হন নিকইয়াঙ্কা। তারকাবহুল রাতে তাঁদের মধুর চুম্বন তাক লাগিয়ে দেয় সবাইকে। সেই দৃশ্যের ভিডিও ভাইরাল হয় অন্তর্জালে।

‘ইজ নট ইট রোমান্টিক’-এ যোগ দূত ইসাবেলার ভূমিকায় রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। টোড স্ট্রাস-সালসন পরিচালিত এই ছবি মুক্তি পাচ্ছে কাল। আর নেটফ্লিক্স ইন্ডিয়ায় এই ছবির বিশেষ প্রদর্শনী হবে ২৮ ফেব্রুয়ারি।

এ ছাড়া শিগগিরই সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিংক’-এর শুটিংয়ে ফিরবেন প্রিয়াঙ্কা চোপড়া। এই ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন। এতে আরো রয়েছেন ‘দঙ্গল’ অভিনেত্রী জাইরা ওয়াসিম এবং নির্মাতা-অভিনেতা ফারহান আখতার। চলতি বছরেই এ ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে। সূত্র : বলিউড বাবল