৮৩ সিনেমা হলে নতুন দুই ছবি

০৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:২৩

আজ সারা দেশে মুক্তি পেয়েছে দুটি চলচ্চিত্র। শামীমুল ইসলাম শামীম পরিচালিত ‘আমার প্রেম আমার প্রিয়া’ ও তারেক শিকদার পরিচালিত ‘দাগ হৃদয়ে’।

পরী মণি ও কায়েস আরজু অভিনীত ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবিটি মুক্তি পেয়েছে ৪২টি সিনেমা হলে। নায়ক বাপ্পী চৌধুরী, বিদ্যা সিনহা মিম ও আঁচল অভিনীত ‘দাগ হৃদয়ে’ ছবিটি মুক্তি পেয়েছে ৪১টি সিনেমা হলে। এ নতুন দুটি চলচ্চিত্র মোট ৮৩ সিনেমা হলে মুক্তি পেয়েছে।

পরিচালক শামীমুল ইসলাম শামীম বলেন, ‘আমরা সারা দেশে ৪২টি সিনেমা হলে ছবিটি মুক্তি দিয়েছি। দেশের অনেক সিনেমা হলে সকাল থেকে প্রদর্শন শুরু হয়েছে। আশা করি, দুপুরের পর থেকে দর্শক ছবিটি দেখতে সিনেমা হলে যাবেন।’

পরিচালক তারেক শিকদার বলেন, ‘আমরা সারা দেশে ৪১টি সিনেমা হলে ছবিটি মুক্তি দিয়েছি। এর মধ্যে দুটি সিনেপ্লেক্স রয়েছে। সিনেপ্লেক্স বসুন্ধরা সিটিতে দিনে দুটি শো দেখানো হবে। সকাল ১০টা ৪৫ মিনিট ও বিকেল ৫টা ৫০ মিনিট। এ ছাড়া সিনেপ্লেক্স সীমান্ত সম্ভারে সকাল ১১টা ও বিকেল ৪টা ১৫ মিনিট। সুন্দর গল্পের ছবি হিসেবে সবার কাছে ভালো লাগবে ছবিটি।’

ওয়ান স্টার ইন্টারন্যাশনাল মুভিজের ব্যানারে, মোজাম্মেল হক খানের প্রযোজনায় ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবিতে পরী মণি, কায়েস আরজু ছাড়া আরো অভিনয় করছেন মিশা সওদাগর, আলীরাজ, রেবেকা, ডন প্রমুখ।

‘দাগ হৃদয়ে’ ছবিটির গল্প লিখেছেন ছবির প্রযোজক কামাল আহম্মেদ। ছবিটির জন্য চিত্রনাট্য করেছেন বরেণ্য গীতিকবি মোহাম্মদ রফিকউজ্জামান।