Beta

ছোট্ট সারার ছবি অনলাইনে ভাইরাল

০৭ ফেব্রুয়ারি ২০১৯, ২০:২৭

অনলাইন ডেস্ক
বাবা সাইফ আলি খান ও তাঁর এক ভক্তের সঙ্গে ছোট্ট সারা (ডানে)। ছবি : সংগৃহীত

বিনোদন দুনিয়ায় এসেই বেশ হৈচৈ ফেলে দিয়েছেন সাইফ আলি খান ও অমৃতা সিংয়ের কন্যা সারা আলি খান। ডিসেম্বরে দুটো চলচ্চিত্র দিয়ে বলিউডে প্রবেশ তাঁর। আর নিঃসন্দেহে বলা যায়, নবাগত হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন সারা।

সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমেও তুমুল জনপ্রিয় সারা। যতবার তাঁর ছবি প্রকাশিত হয়েছে, সময়ই লাগেনি ভাইরাল হতে। এখন সারার শৈশবের একটি ছবি অনলাইনে হাত ঘুরছে। ছবিতে বাবা সাইফ ও তাঁর এক ভক্তের সঙ্গে পোজ দিয়েছেন ছোট্ট সারা।

ছবিতে সারা আলি খানকে সালোয়ার-কামিজ পরা দেখা যাচ্ছে। পরেছেন হলুদ ওড়নাও।

২০১৮ সালে বলিউডে দুই তারকাকন্যার অভিষেক হয়। একজন হলেন প্রয়াত কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবীর কন্যা জাহ্নবী কাপুর এবং অপরজন সারা। বক্স অফিসে নিজের প্রথম ছবি ‘কেদারনাথ’ মোটামুটি ব্যবসা করলেও অভিনয়ের প্রশংসা পান সারা।

আর দ্বিতীয় ছবি ‘সিম্বা’ তাঁকে দিয়েছে তুমুল জনপ্রিয়তা। ভারতের বক্স অফিসে পেয়েছেন ২০০ কোটির ক্লাবে পৌঁছানোর স্বাদ। এই সুন্দরীর নাচ ও অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ নামজাদা পরিচালকরাও।

বি-টাউনে এখন চলছে সারার গুণকীর্তন। বড় বড় মূলধারার পরিচালকরা তাঁকে চলচ্চিত্রে নিতে মুখিয়ে আছেন। ‘সিম্বা’ পরিচালক রোহিত শেঠি তো বলেছেনই, সুপারস্টার হওয়ার সব গুণই আছেন সারার। আর নবাবজাদিও উপভোগ করছেন তুমুল জনপ্রিয়তা।

শোনা যাচ্ছে, ক্রীড়াব্যক্তিত্ব অভিনব বিন্দ্রার আসন্ন বায়োপিকে প্রধান নারী চরিত্রে দেখা যাবে সারা আলি খানকে। কন্নান আইয়ার পরিচালিত এই ছবিতে প্রধান পুরুষ চরিত্রে থাকছেন হর্ষবর্ধন কাপুর। শিগগিরই শুটিং শুরু হবে, এ প্রত্যাশা নির্মাতাদের। সূত্র : হিন্দুস্তান টাইমস

Advertisement