ক্যাটের গোপন ছবি ফাঁস নিয়ে কী বলেছেন সালমান?

০৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:২০

একটা সময় ছিল যখন বলিউড তারকা ক্যাটরিনা কাইফ আর রণবীর কাপুর চুটিয়ে প্রেম করতেন। ২০১৩ সালে তাঁদের বিকিনি পরা গোপন ছবি অন্তর্জালে ঝড় তুলেছিল। স্পেনের ইবিজা সৈকতে ক্যাট-রণবীরের অবসর যাপনের সেই ছবি একটি সাময়িকী প্রকাশও করেছিল। ছবিতে ক্যাটকে লাল ও সাদা রঙের বিকিনিতে দেখা গিয়েছিল।

ছবি ভাইরালের সময় অবশ্য ক্যাটরিনা ও রণবীর বেশ চুপচাপ ছিলেন। পরে ক্যাটরিনা ওই সাময়িকীটিকে তুলোধুনো করে বলেন, তাঁর ব্যক্তিগত গোপনীয়তার ওপর আক্রমণ করা হয়েছে। ঘনিষ্ঠ বন্ধু সালমান খান তখন ক্যাটরিনার পাশে দাঁড়িয়েছিলেন। পরে এক শোতে সালমান বলেছিলেন, তাঁর বিশ্বাস ছবিতে রণবীর ছিলেন আর ক্যাটরিনার মুখ কেউ ইচ্ছে করে বসিয়ে দিয়েছে।

সালমান এ-ও বলেছেন, প্রচারের জন্যই ছবি বিকৃতি করে ওইসব করা হয়েছে।

আরেকবার একই প্রসঙ্গে সালমান বলেন, ‘যদি এমন ছবি আপনার হতো, আপনার মা বা বোনের ছবি মিডিয়ায় প্রকাশ করা হতো, কেমন লাগত আপনার? এমনকী যদি আপনার বয়ফ্রেন্ডও এমন ছবি ফাঁস করে, আপনি কি খুশি হবেন? যদি আপনি তা না হন, অন্যরাও পছন্দ করবে না। সিনেমায় আমরা কী করি তা ভিন্ন বিষয়; কিন্তু একজনের ব্যক্তিগত জীবনের ক্ষেত্রে এই সব আচরণ ঠিক নয়, এসব করার কোনো অধিকার আপনার নেই।’

গণমাধ্যমকর্মীদের উদ্দেশে সে সময় ক্যাটরিনা খোলা চিঠি দিয়েছিলেন। সেখানে তিনি জানিয়েছিলেন, ব্যক্তিগত ছবি সাময়িকীতে প্রকাশিত হওয়ায় তিনি হতাশ ও পীড়িত। ক্যাটরিনা এ-ও বলেছিলেন, তিনি কারো সঙ্গে ছুটি কাটাতে গেছেন, সে যে-ই হোক, বাণিজ্যিক লাভের জন্যই তাঁর অনুমতি ছাড়া ছবি তোলা হয়েছে।

ক্যাটরিনা গণমাধ্যমকর্মীদের উদ্দেশে আরো বলেন, ওই ছবি মুছে ফেলতে। মিডিয়ার সঙ্গে সব সময় তাঁর সুসম্পর্কের কথাও জানান তিনি।

যা হোক, সালমান খান ও ক্যাটরিনা কাইফ এখন আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। ছবিটি কোরিয়ান চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’-এর ভারতীয় সংস্করণ। এতে আরো অভিনয় করছেন দিশা পাটানি, টাবু, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফসহ অন্যরা। ষাটের দশকের সার্কাসের ওপর নির্মিত এ ছবি মুক্তি পাবে আগামী ৫ জুন। সূত্র : ইন্ডিয়া টুডে