হাসপাতালে ভর্তি সংগীতশিল্পী সোনু নিগম

০৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:০৬

দিন কয়েক আগে মুম্বাইয়ের একটি রেস্তোরাঁয় সি-ফুড (সামুদ্রিক খাবার) খেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী সোনু নিগম। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে ভর্তি করা হয় নানাবতী হাসপাতালে। সি-ফুড খাওয়ার পর ভয়ানক অ্যালার্জিতে আক্রান্ত হয়েছেন তিনি।

সোনু নিগমের শারীরিক অবস্থা এখন মোটামুটি স্থিতিশীল। তবে আরো কিছুদিন হয়তো হাসপাতালে থাকতে হবে এ শিল্পীকে।

সামাজিক মাধ্যমে সোনু নিজেই অসুস্থতার ছবি শেয়ার করেছেন। বলেছেন, অ্যালার্জির সঙ্গে কখনোই চ্যালেঞ্জে না যেতে। একটি ছবিতে দেখা যাচ্ছে, অক্সিজেন মাস্ক পরে শুয়ে আছেন তিনি। অপর ছবিতে অ্যালার্জিতে ফোলা তাঁর চোখ-মুখ।

ইনস্টাগ্রামে দুটি ছবি শেয়ার করে সোনু লিখেছেন, ‘আপনারা আমাকে নিয়ে যে চিন্তা করেছেন, ভালোবেসেছেন, সে জন্য ধন্যবাদ। অ্যালার্জিকে কখনো হালকাভাবে দেখবেন না। আমার সি-ফুড থেকে অ্যালার্জি হয়েছে। নানাবতী হাসপাতাল যদি কাছে না হতো, কী হতো! সুস্থভাবে বাঁচুন।’

সম্প্রতি যৌন হেনস্তায় অভিযুক্ত বিখ্যাত সুরকার অনু মালিকের পক্ষে সাফাই গেয়ে বেশ ঝড় তোলেন সোনু নিগম। সোনা মহাপাত্র ও শ্বেতা পণ্ডিতসহ বেশ কয়েকজন নারী তাঁর বিরুদ্ধে অভিযোগ তুলেছিলেন।

একটি অনুষ্ঠানে সোনু বলেছিলেন, কোনো প্রমাণ ছাড়াই অনু মালিকের বিরুদ্ধে অভিযোগ তোলা হয়েছে। পরে এ নিয়ে সোনার সঙ্গে তর্কেও জড়িয়েছিলেন সোনু। সূত্র : ইন্ডিয়া টুডে