বিচ্ছেদের পর ফের প্রেমে এই অভিনেত্রী?

Looks like you've blocked notifications!
ভারতের ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ক্রিস্টাল ডি সুজা। ছবি : সংগৃহীত

প্রেম আর বিচ্ছেদ—বিনোদন দুনিয়ায় এ নিয়ে বেশ শোরগোল হয়। তো ভারতের জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী ক্রিস্টাল ডি সুজার জীবনে নতুন মানুষ প্রবেশের গুঞ্জনে খুব একটা বিস্মিত নন ভক্তকুল।

মনে হচ্ছে, সাবেক প্রেমিক করণ ট্যাকারের সঙ্গে বিচ্ছেদের পর অবশেষে জীবনকে নতুন করে রাঙানোর সিদ্ধান্ত নিয়েছেন লাস্যময়ী ক্রিস্টাল। বিনোদনপাড়ায় কানাঘুষা চলছে, বলিউড অভিনেতা ফ্রেডি দারুওয়ালার প্রেমে পড়েছেন এই অভিনেত্রী।

গত বছর বলিউড সুপারস্টার সালমান খানের ‘রেস থ্রি’ দিয়ে বলিউডে অভিষেক হয়েছে ফ্রেডি দারুওয়ালার। ক্রিস্টালের সঙ্গে ফ্রেডির প্রেম এখন টক অব দ্য টাউন।

বিনোদনপাড়ায় উড়ো খবর, বিশিষ্ট ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রা আয়োজিত একটি অনুষ্ঠানে প্রথম দেখা হয় ক্রিস্টাল-ফ্রেডির। ওই সময় অবশ্য করণ ট্যাকারের সঙ্গে প্রেম চলছিল ক্রিস্টালের। কিন্তু করণের সঙ্গে বিচ্ছেদের পরই এই যুগল পরস্পরের কাছে আসেন।

বিনোদন সংবাদমাধ্যম স্পটবয় ডটকম প্রতিবেদনে জানিয়েছে, বেশ কয়েকটি পার্টিতে ক্রিস্টাল ও ফ্রেডিকে একসঙ্গে দেখা গেছে। মনে হচ্ছে, একই সুরে মিলেছেন তাঁরা।

অভিনয়ের পাশাপাশি মডেলিংও করেন ক্রিস্টাল। ছবি : সংগৃহীত

যা হোক, গত বছরের আগস্টে ক্রিস্টাল ও করণের বিচ্ছেদের ব্যাপারটি প্রথম নজরে আসে, যখন সামাজিক মাধ্যমে নিজেদের অ্যাকাউন্ট থেকে পরস্পরকে অনুসরণকারীর তালিকা থেকে বাদ দেন তাঁরা। এর প্রায় দুমাস আগে নিজেদের মধ্যে মনোমালিন্যের ইঙ্গিত মেলে।

করণ ট্যাকারও ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা। আর ক্রিস্টাল ডি সুজাও বেশ কয়েকটি জনপ্রিয় টিভি শো, যেমন—একতা কাপুরের ‘কাহে না কাহে’, ‘কিয়া দিল ম্যায় হ্যায়’, ‘কস্তুরি’ ও ‘কিস দেশ ম্যায় হ্যায় মেরা দিল’-এ অভিনয় করেছেন।

অবশ্য ‘এক হাজারোঁ ম্যায় মেরি বেহনা হ্যায়’-তে করণ ট্যাকারের সঙ্গে জুটি বেঁধে খ্যাতি পান ক্রিস্টাল। এই শোর সেট  থেকেই প্রেম শুরু হয় তাঁদের। ক্রিস্টালকে সর্বশেষ ‘ব্রহ্মারক্ষা’ ও ‘বেলান ওয়ালি বহু’-তে দেখা গেছে। সূত্র : ডিএনএ