Beta

এনটিভিতে নাঈম-বাঁধনের ‘উপেক্ষা’

৩১ জানুয়ারি ২০১৯, ১৩:৪৮

ফিচার ডেস্ক
‘উপেক্ষা’ নাটকের একটি দৃশ্যে নাঈম ও বাঁধন। ছবি : সংগৃহীত

রোমান্টিক গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘উপেক্ষা’। স্বাধীন শাহর রচনায় নাটকটি পরিচালনা করেছেন বর্ণ নাথ। এনটিভিতে আগামীকাল শুক্রবার রাত ৯টা ৫ মিনিটে  নাটকটি  প্রচারিত  হবে।

এখানে প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন এফ এস নাঈম ও আজমেরী হক বাঁধন। এ ছাড়া অভিনয় করেছেন প্রিমা, জীবন রায়, সাবিহা জামান প্রমুখ। পরিচালক বর্ণ নাথ জানান, টিউলিপ চরিত্রে বাঁধন ও সৌরভ চরিত্রে নাঈমকে নাটকটিতে দেখা যাবে।

‘উপেক্ষা’ সম্পর্কে বর্ণ নাথ বলেন, ‘প্রেম বা ভালোবাসা আমাদের জীবনে অমূল্য সম্পদ। আর এই সম্পদ বাঁচিয়ে রাখে মানুষের স্বপ্ন, বাঁচিয়ে রাখে মানুষকে; কিন্তু টিউলিপের জীবনে তার প্রেম তার ভালোবাসার মানুষটি বড় বেশি এলোমেলো। উপেক্ষার মধ্যে তাকে বারবার পড়তে হয়। মাতাল প্রেমিকের কাছে পরাজিত হতে হতে তার না বলা প্রেমই তাকে গলাটিপে ধরে মারতে চাইছে। টিউলিপের গোপন প্রেমের নাম সৌরভ। কিন্তু সৌরভ এই শহরের এক বেহায়া প্রেমিক। প্রেম করছে, ব্যর্থ হয়ে ফিরে আসছে টিউলিপের কাছে। কিছুদিন টিউলিপ সৌরভকে প্রচ্ছন্ন ভালোবাসার ছোঁয়ায় ফিরিয়ে দিচ্ছে নতুন জীবন। সৌরভ স্বাভাবিক জীবন ফিরে পেয়ে ফিরে যাচ্ছে  নতুন কোনো এক নায়িকার সন্ধানে। নতুন এক নায়িকার আলিঙ্গনে। এভাবে এগিয়ে যায় নাটকের গল্প।’

Advertisement