Beta

স্ত্রী নয়, কে চড়লেন শহিদের মোটরসাইকেলে?

২৪ জানুয়ারি ২০১৯, ২২:৩৮

অনলাইন ডেস্ক
স্ত্রী মীরা রাজপুতের সঙ্গে শহিদ কাপুর (বাঁয়ে) ও মোটরসাইকেলে শহিদ-কিয়ারা। ছবি : সংগৃহীত

বলিউড তারকা শহিদ কাপুর বেশ ফুরফুরে মেজাজেই আছেন। পুরোদমে চলছে তাঁর ‘কবির সিং’ সিনেমার শুটিং। পরিচালক সন্দীপ ভঙ্গ পরিচালিত এই ছবির কারণে ইদানীং প্রায়ই খবরের শিরোনাম হচ্ছেন শহিদ ও তাঁর সহ-অভিনেত্রী কিয়ারা আদভানি।

শহিদ কাপুর প্রায়ই শুটিং সেট থেকে ছবি শেয়ার করে ভক্ত ও অনুরাগীদের সিনেমার আপডেট জানাচ্ছেন।

এই ছবিতে কবির চরিত্রে অভিনয় করছেন শহিদ কাপুর আর প্রীতির ভূমিকায় রয়েছেন আবেদনময়ী কিয়ারা আদভানি। শুটিং বিরতিতে বেশ মজা করছেন দুই অভিনেতা শহিদ-কিয়ারা।

শুটিংয়ের ফাঁকে শহিদের শখ হলো মোটরসাইকেল চালানোর। রাজধানী দিল্লির রাস্তায় মোটরসাইকেলে উঠে স্টার্টও দিলেন। কিন্তু কে বসবে বাইকের পেছনে? বসলেন এক রূপবতী।

না, শহিদপত্নী মীরা রাজপুত নন; সহ-অভিনেত্রী কিয়ারাকে পেছনে বসিয়ে দে ছুট শহিদ!

শহিদ ও কিয়ারার সেই মোটরসাইকলে-যাত্রার ভিডিও এখন অন্তর্জালে ভাইরাল। ভিডিওটিতে দেখা যাচ্ছে, চালক শহিদের পেছনে বসে আছেন কিয়ারা। শহিদকে বলতে শোনা গেল, ‘হ্যালো, দিল্লি বড্ড শীতল।’ আর কিয়ারা বলছেন, ‘বাই, আমাদের এখন শট দিতে যেতে হবে।’

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই ভিডিও শেয়ার দিয়েছেন শহিদ কাপুর। এ পর্যন্ত ৯৮ হাজারের বেশি দর্শক দেখেছেন ভিডিওটি। তা ছাড়া ইউটিউবসহ অন্যান্য মাধ্যমেও ভিডিওটি ছড়িয়ে পড়েছে।

তেলেগু হিট ছবি ‘অর্জুন রেড্ডি’র হিন্দি ভার্সন হচ্ছে ‘কবির সিং’। তেলেগু ছবিতে নায়ক ছিলেন বিজয় দেবেরাকোন্ডা। এটিও পরিচালনা করেছিলেন সন্দীপ ভঙ্গ।

‘অর্জুন রেড্ডি’ সম্পর্কে এর আগে একটি দৈনিককে শহিদ কাপুর বলেছিলেন, তিনি সাধারণত খুব একটা তেলেগু সিনেমা দেখেন না। কিন্তু এই ছবিটি দেখে তিনি বিস্মিত হয়েছেন। ছবির মৌলিকত্ব ও সারল্যে মুগ্ধ হয়েছেন তিনি, যা তাঁর কাছে ‘বাস্তব ও বিশ্বাসযোগ্য’।

‘অর্জুন রেড্ডি’ ছবিতে অভিনয় করে ফিল্মফেয়ার-এ সেরা অভিনেতার পুরস্কার জিতেছিলেন বিজয় দেবেরাকোন্ডা। বলিউড ভক্তদের আশা, শহিদের ‘কবির সিং’ও রুপালি পর্দায় ঝড় তুলবে।

‘কবির সিং’ যৌথভাবে প্রযোজনা করছে সিনে ওয়ান স্টুডিও ও টি-সিরিজ। আগামী ২১ জুন মুক্তি পাবে ছবিটি। সূত্র : বলিউড লাইফ

Advertisement