Beta

ফের প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করতে চান কঙ্গনা

১৪ জানুয়ারি ২০১৯, ২১:৩৭

অনলাইন ডেস্ক
বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও কঙ্গনা রানাউত। ছবি : সংগৃহীত

বলিউডে লাখো হৃদয়ের রানি কঙ্গনা রানাউত তাঁর অভিনীত বহুল প্রতীক্ষিত ছবি ‘মনিকর্ণিকা : দ্য কুইন অব ঝাঁসি’র প্রচারণা শুরু করেছেন। এর আগে মুক্তি পেয়েছে এ ছবির ট্রেইলার। স্বল্পদৈর্ঘ্যের এই ট্রেইলার দেখার পর সিনেমাটির মুক্তির অপেক্ষায় বহু চলচ্চিত্রপ্রেমিক। এই অভিনেত্রী যেখানেই প্রচারে যাচ্ছেন, ঐতিহ্যগত পোশাক পরে ঝলক দেখাচ্ছেন ভক্তদের।

সম্প্রতি এক সাক্ষাৎকারে কঙ্গনা বললেন, ‘দেশি কন্যা’ খ্যাত প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে ফের একসঙ্গে কাজ করতে চান।

বিনোদন সংবাদমাধ্যম পিংকভিলাকে দেওয়া সাক্ষাৎকারে কঙ্গনা বলেন, “আমি সত্যিই প্রিয়াঙ্কার সঙ্গে ছবিতে কাজ করতে চাই। ‘কৃষ-৩’ নামে একটি ছবিতে আমরা একসঙ্গে কাজ করেছিলাম, যেখানে সে ঘরোয়া মেয়ের ভূমিকায় অভিনয় করেছিল। কিন্তু আমি মনে করি, যদি আমরা সুপারগার্ল অথবা এমন কোনো চরিত্রে অভিনয় করি, তবে বেশ ভালো হবে। আমি ও প্রিয়াঙ্কা অনেককে জবাব দিতে পারব। আসলেই সে তেমন ব্যক্তি, যে অন্যদের ভালো জবাব দিতে পারে।”

বলিউডে কঙ্গনা রানাউত খোলামেলা কথা বলার জন্য খ্যাত। তিনি যেটাকে সঠিক মনে করেন, তা প্রকাশে পিছপা হন না কখনো। ছবির পরিচালক কৃশ। তবে এর বেশ কিছু অংশ পরিচালনা করেছেন কঙ্গনা। এ নিয়ে বিতর্কও হয়েছিল। ‘মনিকর্ণিকা’ ২০১৯ সালের অন্যতম প্রতীক্ষিত সিনেমা।

এই ছবিতে আরো অভিনয় করেছেন যিশু সেনগুপ্ত, সুরেশ ওবেরয়, ড্যানি ডেনজংপা, অতুল কুলকার্নি, অঙ্কিতা লোখান্ডে ও জিশান আইয়ুবসহ অনেকে। এই ছবির চিত্রনাট্য লিখেছেন ‘বাহুবলি’ ও ‘ভাগ মিলখা ভাগ’ ছবির লেখক।

‘মনিকর্ণিকা’ সিনেমায় রানি লক্ষ্মীবাইয়ের ভূমিকায় অভিনয় করেছেন কঙ্গনা, ১৮৫৭ সালে যিনি ব্রিটিশবিরোধী আন্দোলনে লড়াইয়ের জন্য স্মরণীয় হয়ে আছেন।

ড্যানি ডেনজংপা এই ছবিতে গুলাম গৌজ খানের চরিত্রে অভিনয় করেছেন, তিনি ঝাঁসির রানির অভিজ্ঞ, সাহসী ও সম্মানীয় সেনাপতি। অঙ্কিতা লোখান্ডে লড়াকু ঝলকারি বাইয়ের ভূমিকায় অভিনয় করেছেন।

‘মনিকর্ণিকা’ ছবিতে কঙ্গনা এমন একটি চরিত্রে অভিনয় করেছেন, যা নারীর প্রচলিত রূপ ভেঙে অন্য এক ভূমিকায় অবতীর্ণ করে। নারীর ক্ষমতায়নের অন্যতম প্রতীক ঝাঁসির রানি। আগামী ২৫ জানুয়ারি পর্দায় উঠবে ছবিটি। সূত্র : ইন্ডিয়া টিভি

Advertisement