Beta

কাউকে নিজের প্রতিদ্বন্দ্বী ভাবি না : জয়া আহসান

১৪ জানুয়ারি ২০১৯, ১৭:৫৬

“কলকাতায় আমি কাউকে নিজের প্রতিদ্বন্দ্বী ভাবি না। সেখানে সবাই সবাইকে ভালোভাবে গ্রহণ করেছেন। অন্য কেউ ভালো কাজ করলে বাকিরা তাকে উৎসাহ দেয়। আমি মনে একজনের ভালো কাজ করা মানে ইন্ডাস্ট্রিতে একটি ভালো কাজ হলো। দর্শক একটি ভালো কাজ পেল। পরে আরেকটা কাজ মুক্তি পেলে, আগের কাজের জন্য পরের কাজটির প্রতিও সবার আগ্রহ থাকে। এতে ইন্ডাস্ট্রি এগিয়ে যায়।’ সম্প্রতি একটি স্যালুনের শাখা উদ্বোধন করতে গিয়ে এসব কথা বলেন জয়া আহসান।

গত শনিবার রাজধানীর গুলশান-১ এ অবস্থিত শাহনাজ হোসাইন ফ্রান্সিস স্যালুনের নতুন শাখা উদ্বোধন জয়া। এ সময় সেখানে উপস্থিত ছিলেন স্যালুনটির কর্ণধার আয়শা সিদ্দিকা রশ্মি।

উদ্বোধনের সময় সবাই জয়ার রূপের রহস্য নিয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘নিজেকে ঠিক রাখতে সবার আগে চাই নিজের ইচ্ছাশক্তি। নিয়ম অনুযায়ী পরিচর্যা। আশপাশে যারা পার্লারের কাজ করে তাদের কাছ থেকে পরিচর্যার নিয়মটি জেনে নেওয়া প্রয়োজন। আমি ঢাকায় এলে শাহনাজ হোসাইন ফ্রান্সিস স্যালুনে আসি। এখানে অনেক ভালো কাজ হয়।’

এ বিষয়ে জয়া আহসান আরো বলেন, ‘এমন একটি স্যালুনের যাত্রা শুরু করার জন্য আয়শা সিদ্দিকা রশ্মিকে ধন্যবাদ জানাচ্ছি। কারণ আমাদের এখানে এমন একটি স্যালুনের দরকার ছিল। আমার মনে হয়, আমাদের এখানে এটি খুবই গুরুত্বপূর্ণ। আমি ব্যক্তিগতভাবে শাহনাজ হোসাইনের ভীষণ ভক্ত। এর অন্যতম কারণ হচ্ছে হারবাল প্রোডাক্টস। আমি হারবাল প্রোডাক্টসে আস্থা রাখি।’

অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্র প্রযোজক হিসেবেও আত্মপ্রকাশ করেছেন জয়া। ‘দেবী’ তাঁর প্রযোজিত প্রথম চলচ্চিত্র। মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর ‘বৃষ্টি তোমাকে দিলাম’।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement