Beta

৩ বছর ধরে নিখোঁজ ‘মুন্নাভাই এমবিবিএস’ অভিনেতা বিশাল

১৪ জানুয়ারি ২০১৯, ১৭:২১

অনলাইন ডেস্ক
বলিউড অভিনেতা বিশাল ঠক্কর তিন বছর ধরে নিখোঁজ। ছবি : সংগৃহীত

মনে আছে ২০০৩ সালে মুক্তি পাওয়া ‘মুন্নাভাই এমবিবিএস’ ছবির সেই দৃশ্য? যেখানে প্রেমে আঘাত পেয়ে ছেলেটি বিষপান করেছিল। একমাত্র ছেলেকে বাঁচানোর জন্য মা তাকে ভর্তি করায় এক হাসপাতালে। আর সেই হাসপাতালে পড়ার জন্য ভর্তি হয় মুন্নাভাই।

‘মুন্নাভাই এমবিবিএস’ ছবির সেই ছেলেটির নাম বিশাল ঠক্কর। এই অভিনেতা তিন বছর ধরে নিখোঁজ। কোথায় গিয়েছেন বা কী হলো তাঁর সঙ্গে, এ বিষয়ে এখনো কোনো খোঁজ মেলেনি।

২০১৫ সালের ৩১ ডিসেম্বর মা দুর্গা ঠক্করের সঙ্গে শেষবার দেখা হয় ছেলে বিশালের। বছরের শেষ দিনটিতে বিশাল মাকে বলেছিলেন তাঁর সঙ্গে সিনেমা দেখতে যেতে। তবে মা রাজি হননি। সেদিনই রাত সাড়ে ১০টার দিকে মায়ের কাছ থেকে ৫০০ রুপি নিয়ে মুম্বাইয়ের মুলুন্দে অবস্থিত বাড়ি থেকে বেরিয়ে যান বিশাল। এই অভিনেতার শেষ পোস্ট ছিল একই দিনে, ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়ে পোস্ট দিয়েছিলেন ফেসবুকে।

রাত ১টার দিকে বাবা মহেন্দ্র ঠক্করকে খুদে বার্তা পাঠিয়েছিলেন বিশাল। বলেছিলেন, তিনি এক পার্টিতে যাচ্ছেন আর পরের দিনই ফিরবেন। তবে আর ফেরেননি তিনি। এর পর কেটে গেছে তিনটি বছর, কোনো সংবাদ পাননি বিশালের মা-বাবা।

বিশাল এখন সম্পূর্ণ অদৃশ্য। তাঁর মুঠোফোন বন্ধ। এমনকি সেদিনের পর থেকে তাঁর ব্যাংক অ্যাকাউন্টেও কোনো লেনদেন হয়নি।

পুলিশ কর্মকর্তা এন এ কুলকার্নি বলেছেন, বিশাল কি খুন হয়েছেন নাকি অপহৃত হয়েছেন অথবা নিজ থেকেই পালিয়ে আছেন, তার কুলকিনারা পাওয়া যায়নি।

তদন্ত কর্মকর্তা মহেন্দ্র পুরি জানান, বিশালের নিখোঁজ যওয়ার পেছনে প্রথমে তাঁর বান্ধবীকে সন্দেহ করা হয়েছিল। কিন্তু তাঁকে জিজ্ঞাসাবাদ করেও তেমন কোনো গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যায়নি। সূত্র : ডিএনএ

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement