মা নাকি স্ত্রী, কাকে বেশি ভয় পান অভিষেক?

১৪ জানুয়ারি ২০১৯, ১৬:৪৬

অনলাইন ডেস্ক
‘কফি উইথ করণ’-এ অভিষেক বচ্চন, শ্বেতা বচ্চন ও করণ জোহর। ছবি : সংগৃহীত

মা নাকি স্ত্রী, কাকে বেশি ভয় পান? বোধহয় এমন প্রশ্নের মুখোমুখি হতে হয় প্রায় সব বিবাহিত বাঙালি পুরুষকে। এবার এমন প্রশ্নের মুখোমুখি হলেন বলিউড তারকা অভিষেক বচ্চন।

ভারতের জনপ্রিয় টিভি রিয়েলিটি শো ‘কফি উইথ করণ’-এর ষষ্ঠ মৌসুম চলছে। জনপ্রিয় নির্মাতা-প্রযোজক করণ জোহর সঞ্চালিত এই শোতে হাজির হন চলচ্চিত্র অঙ্গনের রথী-মহারথীরা। এই শোর সাম্প্রতিক পর্বে হাজির হয়েছিলেন দুই অভিনেতা শহিদ কাপুর ও তাঁর ভাই ঈশান খট্টর। আগামী পর্বে দেখা যাবে জুনিয়র বচ্চন ও তাঁর বোন শ্বেতা বচ্চনকে।

ইতিমধ্যে বচ্চন পরিবারের দুই সন্তানের সঙ্গে করণ জোহরের আলাপের শুটিং হয়েছে। সেই আলাপের প্রোমো ইনস্টাগ্রামে শেয়ার দিয়েছে স্টার ওয়ার্ল্ড চ্যানেল কর্তৃপক্ষ। এই ভিডিওতে দেখা যাচ্ছে, অমন প্রশ্নের মুখোমুখি হয়েছেন ‘মনমর্জিয়া’ তারকা অভিষেক বচ্চন।

করণ জোহরের শোতে ভাইবোন জুটির মজার কথোপকথন শোনার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন ছোটপর্দার দর্শকরা। পারিবারিক জীবন থেকে শুরু করে অনেক কিছুই এই শোতে শেয়ার করেছেন অভিষেক-শ্বেতা। প্রোমোটি দেখলেই তার আঁচ পাওয়া যাচ্ছে।

এমনিতেই মজার মজার প্রশ্ন করায় পারঙ্গম করণ জোহর। ভিডিওতে দেখা যায়, জুনিয়র বচ্চনকে সঞ্চালক করণ জিজ্ঞেস করছেন, মা জয়া বচ্চন নাকি বউ ঐশ্বরিয়া রাই বচ্চন, কাকে বেশি ভয় পান অভিষেক? উত্তরে সোজাসুজিই অভিষেক বলেন, মাকে বেশি ভয় পান তিনি। তবে অভিষেকের সঙ্গে দ্বিমত করেন বোন শ্বেতা বচ্চন। বলেন, বউকেও ভয় পান অভিষেক। এ সময় ‘বোল বচ্চন’ অভিনেতা বোনকে বলেন, ‘এটা আমার র‍্যাপিড ফায়ার রাউন্ড, তুমি তো উত্তর দিতে পারো না।’

এই শোতে অভিষেক বচ্চন পরেছেন সাদা টি-শার্টের ওপর কমলা রঙের জ্যাকেট ও নীল ট্রাউজার। আর শ্বেতা বচ্চন পরেছেন সাদা টপ ও কালো লেদার প্যান্ট, সঙ্গে গলায় চোকার হার। করণ জোহর পরেছেন কালো জামার ওপর কালো ব্লেজার ও ট্রাউজার।

২০১৮ সালে অভিষেক বচ্চনকে সর্বশেষ ‘মনমর্জিয়া’ সিনেমায় দেখা গেছে। এ ছবিতে তাঁর বিপরীতে ছিলেন তাপসী পান্নু। ছিলেন ‘উরি’ খ্যাত ভিকি কুশলও। সম্প্রতি নির্মাতা অনুরাগ বসুর একটি ছবির শুটিংয়ে ব্যস্ত আছেন অভিষেক। সূত্র : বলিউড বাবল