Beta

সেই ইশারাকন্যার নতুন ভিডিও ভাইরাল

১৪ জানুয়ারি ২০১৯, ১৪:১৩

অনলাইন ডেস্ক
অভিনেতা ভিকি কুশলের সঙ্গে প্রিয়ার মজার ভিডিও ভাইরাল। ছবি : সংগৃহীত

২০১৮ সালে মালয়ালাম চলচ্চিত্র ‘ওরু আদার লাভ’-এর ‘মানিক্য মালারায়া পুভি’ গানের স্বল্পদৈর্ঘ্যের টিজারে চোখের ইশারা দিয়ে বিখ্যাত হয়েছিলেন প্রিয়া প্রকাশ। সেই দৃশ্যটি ছড়িয়ে পড়েছিল পুরো ভারতে। চোখের মায়াজালে ঝড় তুলেছিলেন বহু পুরুষের হৃদয়ে। সেই থেকে ইশারাকন্যা হিসেবেই খ্যাতি প্রিয়ার।

সম্প্রতি অন্তর্জাল তারকা প্রিয়া প্রকাশের একটি নতুন ভিডিও সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়েছে। শুধু ভারতেই নয়, বাংলাদেশেও তুমুল জনপ্রিয় ১৯ বছরের এই তরুণী।

গুঞ্জন ছিল, রণবীর সিং অভিনীত ‘সিম্বা’য় অভিনয় করবেন প্রিয়া। তবে শেষ পর্যন্ত এ ছবির প্রধান চরিত্রে অভিনয় করেন সাইফ আলি খানের মেয়ে সারা আলি খান। শুধু ভারতই নয়, আন্তর্জাতিক বক্স অফিসেও হিট করেছে সিম্বা।

সম্প্রতি প্রিয়া প্রকাশ মুম্বাইয়ে ভ্রমণ করেন। আর এ খবরে প্রাণচাঞ্চল্য ফিরে পায় বি-টাউন। তবে কি বলিউডের কোনো সিনেমায় যুক্ত হতে চলেছেন এই দক্ষিণী সুন্দরী? এ প্রশ্ন মুখে মুখে ফিরছে।

‘রাজি’ ও ‘সঞ্জু’ সিনেমায় অভিনয় করে বেশ খ্যাতি কুড়িয়েছেন ভিকি কুশল। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’। সেই ভিকির সঙ্গে দেখা গেছে প্রিয়া প্রকাশকে।

‘উরি’র প্রদর্শনীতে ভিকি কুশলের সঙ্গে প্রিয়া প্রকাশ। ছবি : সংগৃহীত

প্রিয়ার শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, ভিকির সঙ্গে বেশ মজা করছেন তিনি। দুই আঙুলে চুমুর ইশারা দিয়ে ফের ট্রিগার টেপার ভঙ্গি দেখান ভিকি। আর ভিকির এই দুর্দান্ত দুষ্টুমিতে হাসির বাঁধ ভাঙে প্রিয়ার। ভিডিওটি অন্তর্জালে ভাইরাল হয়েছে।

শুধু ভিকি কুশলই নয়, ‘পদ্মাবত’ ও ‘সিম্বা’ খ্যাত রণবীর সিংয়ের সঙ্গেও দেখা গেছে প্রিয়া প্রকাশকে। রণবীরের সঙ্গে তোলা প্রিয়ার সেলফি মনোযোগ কেড়েছে বি-টাউনের অনুরাগীদের।

ভক্তরা চাইছেন, বলিউডি রুপালি পর্দায় ঝড় তুলুন এই ইশারাকন্যা। রণবীর সিং ও ভিকি কুশলের সঙ্গে প্রিয়ার এই সাক্ষাৎ সেই জল্পনা আরো বাড়িয়ে দিল।

২০১৮ সালে প্রিয়াকেই গুগলে সবচেয়ে বেশি খুঁজেছেন ভারতের মানুষ। আর বাংলাদেশে গুগল সার্চের তালিকায় তাঁর অবস্থান ছিল দ্বিতীয়।

অন্তর্জালে জনপ্রিয়তা প্রসঙ্গে টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে প্রিয়া বলেছিলেন, ‘আমি খুব খুশি; তবে জানি; সফল অভিনেত্রী হতে আরো অনেক কিছু করার বাকি রয়েছে। আমি এখন সেই স্বপ্নের ভেতর আছি। শৈশব থেকে যা মনেপ্রাণে চাই, তা-ই করে চলেছি। আমি ব্যস্ত আর প্রতিটি মুহূর্ত উপভোগ করছি।’ সূত্র : ইন্ডিয়া টিভি

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement