Beta

সালমানের সঙ্গে জুটি বাঁধছেন দিশা?

১৪ জানুয়ারি ২০১৯, ১১:৩৭

অনলাইন ডেস্ক
বলিউড অভিনেতা দিশা পাটানি ও সালমান খান। ছবি : সংগৃহীত

বলিউড অভিনেত্রী দিশা পাটানির জনপ্রিয়তা এখন তুঙ্গে। সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে তাঁকে নিয়ে আলোচনার কমতি নেই। ইনস্টাগ্রামে তাঁর অনুসরণকারীর সংখ্যা ১৭ মিলিয়ন ছুঁয়েছে। ‘বাঘি-২’ সিনেমায় তাক লাগিয়ে দিয়েছিলেন দিশা। বক্স অফিসেও হিট করেছিল ছবিটি। আসছে নতুন নতুন প্রস্তাব।

বলিউড সুপারস্টার সালমান খান অভিনীত ‘ভারত’ সিনেমায় দিশা পাটানিকে দেখা যাবে শরীরচর্চা-শিল্পী হিসেবে। খবরে প্রকাশ, আরেকটি বড় প্রকল্পে অভিনয় করতে চলেছেন এই অভিনেত্রী।

সংবাদমাধ্যম মুম্বাই মিরর জানিয়েছে, এবার বলিউড ভাইজানের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন দিশা পাটানি। ২০১৪ সালে মুক্তি পাওয়া সাজিদ নাদিয়াদওয়ালার ‘কিক’ ছবির সিক্যুয়েলে সালমানের বিপরীতে থাকবেন ২৬ বছরের এই সুন্দরী।

গুঞ্জন রয়েছে, সাজিদ নাদিয়াদওয়ালার কার্যালয়ে দিশা পাটানিকে বেশ কয়েকবার দেখা গেছে। আসন্ন প্রকল্প নিয়ে এই প্রযোজক-নির্মাতার সঙ্গে আলাপ করেছেন তিনি। আশা করা হচ্ছে, চলতি বছরের শেষের দিকে এই ছবির শুটিং শুরু হবে।

তবে মুম্বাই মিরর এ ব্যাপারে সাজিদের কাছে জানতে চাইলে তিনি কোনো মন্তব্য করতে রাজি হননি। একটি সূত্র জানিয়েছে, ‘কিক-২’ ছবির জন্য দিশাকে নির্বাচন করা হয়েছে।

সূত্রটি আরো জানায়, শুধু ‘কিক’ ছবির সিক্যুয়েলের জন্যই নয়, আরেকটি প্রকল্পের জন্যও প্রযোজক সাজিদের সঙ্গে আলাপ চলছে দিশার। আর সেই ছবিটি হলো ‘বাঘি’ সিরিজের তৃতীয় কিস্তি। কিছুদিন আগেই জানানো হয়েছিল, ‘বাঘি-৩’ ছবির নির্মাণ শুরু হতে চলেছে। এই ছবির প্রধান চরিত্রে রয়েছেন বরাবরের মতোই টাইগার শ্রফ।

শোনা যাচ্ছে, ‘বাঘি-২’ যেখানে শেষ হয়েছিল, ঠিক সেখান থেকে নতুন ছবিটি শুরু হচ্ছে না। এবার ভিন্ন গল্প নিয়ে হাজির হবে ‘বাঘি-৩’।

তবে সাজিদ নাদিয়াদওয়ালার দুটি প্রকল্পে দিশা পাটানিকে দেখা না গেলেও অন্তত একটিতে দেখা যাবে, এমনটাই বলছে সূত্র। যদিও নির্মাতার পক্ষ থেকে এখনো কিছুই নিশ্চিত করা হয়নি। তাই দিশা-ভক্তদের একটু অপেক্ষা করতেই হচ্ছে।

ভক্তরা গভীর আগ্রহে অপেক্ষা করছেন রুপালি পর্দায় সালমান-দিশা জুটির রোমান্স দেখার জন্য। সূত্র : বলিউড লাইফ

Advertisement