Beta

বললেন অর্জুন

হাসো, বাঁচো, কারণ আজ রোববার

১৩ জানুয়ারি ২০১৯, ১৭:৫২ | আপডেট: ১৪ জানুয়ারি ২০১৯, ১১:৪৩

অনলাইন ডেস্ক
বোন সোনম কাপুরের সঙ্গে হাস্যোজ্জ্বল অর্জুন কাপুর। ছবি : ইনস্টাগ্রাম

সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে বোন সোনম কাপুরের সঙ্গে নিজের একটি পুরোনো কিন্তু অসামান্য হাস্যোজ্জ্বল ছবি শেয়ার করলেন ‘নমস্তে ইংল্যান্ড’ তারকা অর্জুন কাপুর। দেখে মনে হচ্ছে, ছবিটি অনিল কাপুরের ৬২তম জন্মদিনের পার্টিতে তোলা।

ছবিটিতে অর্জুন মন খুলে হাসছেন, সোনমকে পেছন থেকে দেখা যাচ্ছে। ক্যাপশনে অর্জুন লিখেছেন, ‘হাসো, বাঁচো, কারণ আজ রোববার।’ ছবিটিতে এক ঘণ্টায় এক লাখ লাইক পড়েছে।

বলিউড তারকা সোনম কাপুর, রিয়া কাপুর, আয়ুষ্মান খুরানা, অভিষেক বচ্চন, টাইগার শ্রফ ছবিটিতে লাইক দিয়েছেন। এ পর্যন্ত প্রায় আড়াই লাখ লাইক পড়েছে ছবিটিতে।

অর্জুন কাপুর মাঝেমধ্যেই ইনস্টাগ্রামে পারিবারিক ছবি শেয়ার করেন। বোন সোনম বা অংশুলার জন্মদিন হোক বা বাবা দিবসের উদযাপন, অথবা মা মোনা শৌরির স্মৃতিচারণা—সবই তিনি শেয়ার করেন ইনস্টাগ্রামে।

অর্জুন কাপুরকে সর্বশেষ ‘নমস্তে ইংল্যান্ড’ সিনেমায় দেখা গেছে। এ  ছবিতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছিলেন পরিণীতি চোপড়া। সিনেমাটি বক্স অফিসে তেমন ছাপ ফেলতে পারেনি।

অর্জুন এখন আশুতোষ গোয়ারিকড়ের ‘পানিপথ’-এর শুটিং করছেন। এর পরে তাঁর হাতে রয়েছে ‘সন্দীপ আউর পিঙ্কি ফারার’।

তবে ‘ছাইয়া ছাইয়া’ কন্যা মালাইকা অরোরার সঙ্গে প্রেমের কারণে ইদানীং প্রায়ই খবরের শিরোনাম হচ্ছেন অর্জুন কাপুর।

৪৫ বছরের মালাইকার সঙ্গে ৩৩ বছরের বছরের অর্জুন বিয়ে করতে চলেছেন, এমন খবরে সরব বি-টাউন। প্রায়ই জনসমক্ষে তাঁদের হাতে হাত ধরে হাঁটতে দেখা যায়। তবে সম্পর্কের ব্যাপারে এখনো দুজন মুখ খোলেননি। সূত্র : এনডিটিভি

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement