Beta

বরফের হিম ছেড়ে ক্যারিবীয় উষ্ণতায় প্রিয়াঙ্কা-নিক

০৯ জানুয়ারি ২০১৯, ১৭:২৪ | আপডেট: ০৯ জানুয়ারি ২০১৯, ১৭:৩১

অনলাইন ডেস্ক
সুইজারল্যান্ড থেকে ক্যারিবীয় দ্বীপে প্রিয়াঙ্কা-নিক। ছবি : সংগৃহীত

কয়েক সপ্তাহ ধরে সুইজারল্যান্ডের দারুণ সব জায়গায় ভ্রমণ উপভোগ করেছেন নববিবাহিত প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। তবে সফর শেষ হয়নি তাঁদের। বরফের স্বর্গকে টা টা বাই বাই জানিয়ে সোজা উড়াল দিয়েছেন ক্যারিবিয়ান দ্বীপে।

মঙ্গলবার বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা ও মার্কিন গায়ক নিককে হাতে হাত ধরে বিমানবন্দরে দেখা যায়। একটি আন্তর্জাতিক গণমাধ্যম জানিয়েছে, ভ্রমণসঙ্গী হিসেবে এবারও জো জোনাস ও তাঁর বাগদত্তা সোফি টার্নারকে পাচ্ছেন প্রিয়াঙ্কা-নিক। যোগ দিয়েছেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া ও ভাই সিদ্ধার্থ চোপড়াও।

নিঃসন্দেহে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস তাঁদের ভক্ত ও অনুরাগীদের অবিরাম মন জয় করে চলেছেন। গত মাসে রাজকীয় বিয়ে শেষে এখন পর্যন্ত দেখিয়ে চলেছেন তাঁদের আন্তর্জাতিক রোমান্স। নিজ নিজ জীবনের ইতিহাসের পাতায় স্মরণীয় মুহূর্তগুলো যোগ করে চলেছেন এ যুগল।

প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস, জো জোনাস ও সোফি টার্নার সুইজারল্যান্ড ভ্রমণের ছবি সামাজিক মাধ্যমে শেয়ার দিয়ে ভক্তদের উষ্ণ করেছিলেন। এবার ক্যারিবীয় দ্বীপের ছবি দিয়েও মন জয় করবেন, এ আশা ভক্তদের।

উড়োজাহাজ থেকে নামছেন প্রিয়াঙ্কা-নিক। ছবি : সংগৃহীত

আবেগঘন ঠোঁটবন্ধনের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে নতুন বছরের যাত্রা শুরু করেছিলেন প্রিয়াঙ্কা-নিক। মনে হচ্ছে, পুরো বছরই তাঁদের ভালোবাসার উষ্ণতায় কাটবে।

এক মাসেরও বেশি হলো মার্কিন গায়ক নিক জোনাসকে বিয়ে করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। ১ ও ২ ডিসেম্বর যোধপুরের উমেদ ভবন প্রাসাদে হয়েছিল তাঁদের রাজকীয় বিবাহোৎসব। কিন্তু সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে এখনো তাঁদের বিয়ের ছবি ঝড় তুলছে।

প্রিয়াঙ্কা চোপড়া আপাতত ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির শুটিং বন্ধ করেছেন। সোনালি বোস পরিচালিত এই ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন।

এই সিনেমায় আরো রয়েছেন ‘দঙ্গল’ ও ‘সিক্রেট সুপারস্টার’ অভিনেত্রী জাইরা ওয়াসিম এবং নির্মাতা-অভিনেতা ফারহান আখতার। চলতি বছরেই এ ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে। সূত্র : ইন্ডিয়া টিভি

Advertisement