Beta

চিনতে পারছেন বলিউডের দুই নায়িকাকে?

০৮ জানুয়ারি ২০১৯, ১৮:১১

অনলাইন ডেস্ক
‘কলঙ্ক’ সিনেমার শুটিং সেটে আলিয়া ভাট ও সোনাক্ষি সিনহা। ছবি : সংগৃহীত

ছবি দেখে মনে হচ্ছে, শীত ভালোই জেঁকে বসেছে। কমলা রঙের সোয়েটার, গায়ে চাদর, মাথায় কাপড় আর বেতের চেয়ারে গুটিগুটি বসে আছেন। মুখে হাসির ঝিলিক। এই হাসিমাখা নির্ভার নায়িকাটি কে, চিনতে পারছেন?

হ্যাঁ, ঠিকই ধরেছেন। তিনি হচ্ছেন ‘রাজি’ তারকা আলিয়া ভাট। অনেক দিন ধরেই নতুন চলচ্চিত্র ‘কলঙ্ক’-এর শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন আলিয়া। শেষ শিডিউল সম্পন্ন করে হাসিমাখা মুখে এই পোজ দিয়েছেন বলিউড সুন্দরী।

করণ জোহর ও সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজিত এবং অভিষেক বর্মণ পরিচালিত ‘কলঙ্ক’-এর শুটিংয়ের জন্য এক স্থান থেকে অন্য স্থানে ঘুরে বেড়াতে হয়েছে আলিয়াকে। সম্প্রতি মধ্য প্রদেশের চান্দেরিতে শুটিংয়ে যায় এ ছবির পুরো টিম। গিয়েছিলেন সোনাক্ষি সিনহাও।

গতকাল সোমবার ছিল এই সিনেমার শুটিংয়ের ৭২তম দিন। আলিয়া ভাট বেশ কয়েকটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার দিয়েছেন। ছবিতে আলিয়াকে শুটিং শেষে গায়ে শাল জড়িয়ে উষ্ণতা নিতে দেখা যায়। কাঠে আগুন জ্বালানোর ছবিও শেয়ার দেন তিনি।

শুধু আলিয়াই নন, তাঁর সহ-অভিনেত্রী সোনাক্ষি সিনহাও শীতে কাবু, নিজেকে উষ্ণ রাখতে চেষ্টা চালিয়ে যাচ্ছেন। কালো জ্যাকেট পরেছেন তিনি। হুডি দিয়ে চোখমুখ ঢাকা! ছবির গায়ে লেখা : খুব শীত।

‘কলঙ্ক’-এ আলিয়া ভাট ও সোনাক্ষি সিনহা ছাড়াও অভিনয় করছেন বরুণ ধাওয়ান, মাধুরী দীক্ষিত, কুনাল খেমু, আদিত্য রায় কাপুর ও সঞ্জয় দত্ত।

নিঃসন্দেহে বলিউডের অন্যতম মেধাবী অভিনেত্রী আলিয়া ভাট। ২০১২ সালে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ দিয়ে এই সুন্দরী বলিউডে পা রাখেন। এর পর বেশ কয়েকটি হিট ছবি উপহার দিয়েছেন তিনি।

এ বছরে ‘কলঙ্ক’ ছাড়াও অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’, করণ জোহরের ‘তাখত’ ছবিতে দেখা যাবে আলিয়া ভাটকে। এ ছাড়া জয়া আখতারের ‘গাল্লি বয়’ সিনেমায় রণবীর সিংয়ের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। বছরটা ভালোই কাটবে এ অভিনেত্রীর। আর সোনাক্ষি সিনহার হাতেও রয়েছে বেশ কয়েকটি প্রকল্প। সূত্র : বলিউড বাবল

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement