Beta

দীপিকার সামনে নতমস্তকে তাঁরা!

০৮ জানুয়ারি ২০১৯, ১৭:১৩

অনলাইন ডেস্ক
দীপিকার সামনে নতমস্তকে করণ জোহর, রণবীর সিং ও রোহিত শেঠি। ছবি : সংগৃহীত

আনন্দে ভাসছে ‘সিম্বা’ টিম। কারণও রয়েছে অবশ্য। রোহিত শেঠি পরিচালিত এই ছবি বক্স অফিস ইন্ডিয়ায় ২০০ কোটির দ্বারপ্রান্তে। এ ছবির প্রধান চরিত্র রণবীর সিং-সারা আলি খানসহ টিমের সবাই ‘সিম্বা’র সাফল্যে উচ্ছ্বসিত।

সোমবার রাতেই প্রযোজক করণ জোহরের বাড়িতে আয়োজিত হয় ‘সিম্বা’র সাকসেস পার্টি। সেখানকার বেশ কিছু ছবি সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করেছেন উপস্থিত তারকারা।

সাকসেস পার্টিতে স্ত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে রণবীর ছিলেন কার্যত সপ্তম স্বর্গে। অজয় দেবগন ও কাজল, রোহিতের পরের ছবির নায়ক অক্ষয় কুমার, সারা আলি খানও উপস্থিত ছিলেন।

তবে নির্মাতা করণ জোহর একটি ছবি শেয়ার করেছেন, যেখানে এশিয়ার সেরা আবেদনময়ী দীপিকা পাড়ুকোন নায়ক-পরিচালক রণবীর-রোহিতকে আশীর্বাদ করছেন। আর সেই ছবি দেখে হাসির তুফান ছুটছে অন্তর্জালে।

ইনস্টাগ্রামে রোহিত শেঠি একটি ছবি পোস্ট করেছেন। সেখানে করণ জোহর, রণবীর সিং, অজয় দেবগন ও অক্ষয় কুমারের সঙ্গে পোজ দিয়েছেন রোহিত। ছবির ক্যাপশনে লেখেন, ‘এমন তথ্য কি দেব, যা আপনি জানেন না?’ এই লাইনটি ‘সিম্বা’য় বেশ কয়েকবার ব্যবহৃত হয়েছে।

তবে করণ জোহর ছবিতে পাল্টা মন্তব্য করেছেন, ‘মনে হচ্ছে তুমি যা বলতে চাইছ, তা আমি জানি।’

এক ফ্রেমে অজয়, অক্ষয়, রণবীর, রোহিত ও করণ। ছবি : সংগৃহীত

গত ২৮ ডিসেম্বর মুক্তি পায় ‘সিম্বা’। এ পর্যন্ত ভারতের বক্স অফিসে এ ছবির সংগ্রহ ১৯০ কোটি ৬৪ লাখ রুপি। এটি ২০১৮ সালের তৃতীয় সর্বোচ্চ আয় করা সিনেমা।

সাকসেস পার্টিতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রা, শ্বেতা বচ্চন, সোনু সুদ ও তাঁর স্ত্রী সোনালি।

এই প্রথম রোহিত শেঠির সঙ্গে কাজ করলেন রণবীর সিং। সংবাদ সংস্থা আইএএনএসকে দেওয়া এক সাক্ষাৎকারে এই সাফল্য রোহিতের প্রাপ্য বলে মন্তব্য করেছেন রণবীর।

‘আমাকে হিরো ভাবার ও তৈরি করার জন্য রোহিতকে ধন্যবাদ। রোহিতের ভিশনই প্রতিফলিত হয়েছে সিনেমায়। সে জন্য সিম্বা সফল। রোহিত ও তাঁর টিমের সঙ্গে কাজ করতে পেরে আমি গর্বিত,’ বলেন ৩৩ বছরের রণবীর।

বক্স অফিস সূত্র বলছে, যেভাবে চলছে, সেভাবে চতুর্থ সপ্তাহ অবধি চললে ‘সিম্বা’র আয় ২৫০ কোটি ছুঁয়ে যাবে। সূত্র : এনডিটিভি

Advertisement