Beta

ভেঙে গেল ‘বিগ বস’ সৃষ্টির প্রেম!

০৬ জানুয়ারি ২০১৯, ১৬:৫৩

অনলাইন ডেস্ক
ভেঙে গেছে সৃষ্টি-মনীশের দীর্ঘদিনের প্রেম। ছবি : ইনস্টাগ্রাম

কিছুদিন আগেই শেষ হয়েছে সুপারস্টার সালমান খান সঞ্চালিত জনপ্রিয় ও বিতর্কিত রিয়েলিটি টিভি শো বিগ বসের ১২তম মৌসুম। এবারের বিগ বস ট্রফি উঠেছে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী দীপিকা কক্করের হাতে।

যা হোক, বিগ বসের এ মৌসুমের প্রতিযোগী ছিলেন সৃষ্টি রোদ। দীর্ঘদিন ধরেই তাঁর সঙ্গে প্রেম ছিল অভিনেতা মনীশ নাগদেবের। বিগ বসের ঘরে থাকাকালে আরেক প্রতিযোগী রোহিত সুচন্তির সঙ্গে সৃষ্টি রোদের ‘সুসম্পর্ক’ নিয়ে কিছুদিন কানাঘুষা চলছিল। এবার শোনা গেল, দীর্ঘদিনের প্রেম চুকিয়ে ফেলেছেন সৃষ্টি-মনীশ।

স্বভাবতই সবার নজর থাকবে বিগ বস সহ-প্রতিযোগী রোহিত সুচন্তির দিকে। তাঁর জন্যই কি দীর্ঘদিনের প্রেমকে বলি দিতে হলো সৃষ্টিকে? না। পরিষ্কার ভাষায় মনীশ জানিয়ে দিয়েছেন, এই ভাঙনে কোনো ‘তৃতীয় পক্ষ’ নেই।

বোম্বে টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে মনীশ নিশ্চিত করেছেন, সৃষ্টির সঙ্গে আর কোনো সম্পর্কে নেই তিনি।

মনীশ বলেছেন, এই ভাঙনে তৃতীয় পক্ষ দায়ী নয়। ছবি : ইনস্টাগ্রাম

মনীশ বলেন, তাঁদের মধ্যে কিছু ভুল বোঝাবুঝি হয়েছিল। একে অন্যের কাছ থেকে ভিন্ন কিছু তাঁরা আশা করেছিলেন। তিন সপ্তাহ আগে দুজনই উপলব্ধি করেছেন, তাঁদের মধ্যে কিছু একটার ঘাটতি আছে, যা অপ্রত্যাশিত। এ নিয়ে দুজন বেশ আলাপ-আলোচনা চালান। এবং অবশেষে এই সিদ্ধান্তে পৌঁছান, আলাদা হয়ে যাওয়াটাই মঙ্গল।

‘সৃষ্টিকে আমি খুব ভালোবাসি এবং তাঁর প্রতি সম্মান রইল। তাঁর সঙ্গে কী অসাধারণ দিনই না কাটিয়েছি,’ বলেন মনীশ।

এই বিচ্ছেদে রোহিত কোনোভাবেই জড়িত নন, সাফ জানিয়ে দিয়েছেন মনীশ। বলেন, তৃতীয় পক্ষের জন্য তাঁর সম্পর্কে ফাটল ধরেনি। রোহিত সুচন্তিসহ কোনো মেয়ে বা ছেলেকে এই বিচ্ছেদে মেলানো যাবে না।

বিগ বসের সর্বশেষ মৌসুমের বিজয়ী দীপিকা কক্কর। সাবেক ক্রিকেটার এস শ্রীশান্ত এবার বিগ বসের ঘরে ঢুকেছিলেন। এ দুজনকে নিয়েও বেশ কিছুদিন গুঞ্জন চললেও বিজয়ের পর শ্রীশান্তকে ‘ভাই’ বলে সম্বোধন করেছেন দীপিকা। সূত্র : হিন্দুস্তান টাইমস

Advertisement