Beta

মা-মেয়ের রাতভ্রমণ

০৬ জানুয়ারি ২০১৯, ১৪:০৩

অনলাইন ডেস্ক
কন্যাকে সঙ্গে করে শনিবার রাতে শহর ভ্রমণ করেন গৌরী খান। ছবি : সংগৃহীত

বলিউড সুপারস্টার শাহরুখ খানের স্ত্রী গৌরী খান ভারতের নামকরা ইন্টেরিয়র ডিজাইনার। সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে সরব তিনি। মাঝেমধ্যে পরিবার ও বন্ধুবান্ধবের সঙ্গে তোলা আলোকচিত্র শেয়ার করেন। সেসব ছবি ভক্ত ও অনুরাগীদের মন জয় করে।

নিজের ব্যস্ত শিডিউল থেকে খানিকটা সময় বের করে শনিবার রাতে মেয়ে সুহানা খানকে নিয়ে মুম্বাইয়ে ভ্রমণে বের হন বলিউড প্রযোজক গৌরী। সোহো হাউসের সামনে তাঁরা চিত্রসাংবাদিকদের ক্যামেরাবন্দি হন।

গৌরী রংবেরঙের ঢিলে সোয়েটার পরেছিলেন। চুল ছিল পনিটেল করে বাঁধা। সুহানা পরেছিলেন ক্রিসপ শার্ট ও কালো প্যান্ট। আর এ কথা সবাই বলবেন, মায়ের মতোই ফ্যাশন সচেতন ও স্টাইলিস্ট হয়েছেন সুহানা।

গেল বছরের আগস্টে জনপ্রিয় ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ভোগের ভারত সংস্করণে প্রচ্ছদ হয়েছিলেন বলিউড বাদশার অষ্টাদশী কন্যা সুহানা খান। এর পর থেকেই বলিউডে সুহানার অভিষেক নিয়ে গুঞ্জন চলছে। মিডিয়ার মনোযোগের কেন্দ্রে এই তারকাকন্যা।

সুহানা অভিনয় জগতেই ক্যারিয়ার গড়তে চান। তিনি এখনো বলিউডে পা না রাখলেও জন্মগতভাবেই সেলিব্রেটি। গত মাসেই তাঁর কিছু ফটোশুটের ছবি ভাইরাল হওয়ার পরে তিনি ট্রেন্ডিং তালিকায় চলে আসেন। সেখানে তিনি সবুজ টপ ও ফ্লেয়ার্ড জিন্স পরেছিলেন।


 আলোকচিত্রীদের উদ্দেশে হাত নাড়ছেন গৌরী। ছবি : সংগৃহীত

তবে বাবা শাহরুখ খান বলেছেন, তিনি চান চলচ্চিত্রে অভিষেকের আগে তাঁর মেয়ে অভিনয়বিদ্যা ভালোভাবে রপ্ত করুক। তাঁর মেয়ে মেধাবী, সেটা তিনি জানেন। তবে এটার ওপর ভিত্তি করে ক্যারিয়ার শুরুর পক্ষে নন এ অভিনেতা।

কিছুদিন আগে ‘জিরো’ সিনেমার শুটিং সেটে বাবার সঙ্গে সুহানাকে দেখা যায়। শাহরুখ জানান, হাতেকলমে কাজ শিখতেই সেটে মেয়েকে নিয়ে গিয়েছিলেন তিনি। ‘জিরো’ মুক্তির পর অবশ্য বক্স অফিসে তেমন সাড়া ফেলতে পারেনি।

গত মাসে শাহরুখ খান মেয়ের মঞ্চনাটক দেখতে লন্ডনে উড়ে গিয়েছিলেন। সেখানে সুহানা জুলিয়েটের ভূমিকায় অভিনয় করেন। সুহানা ও নিজের একটি ছবি জোড়া লাগিয়ে সামাজিক মাধ্যমে শেয়ার করে শাহরুখ লিখেছিলেন, ‘আমার জুলিয়েটের সঙ্গে।’

শাহরুখ ও গৌরীর দ্বিতীয় সন্তান সুহানা খান। তিনি এখন লন্ডনে পড়াশোনা করছেন। তাঁর বড় ভাই ২১ বছরের আরিয়ান যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় পড়াশোনা করছেন। তাঁদের ছোট ভাই পাঁচ বছরের আব্রাম বাবা-মায়ের সঙ্গে মুম্বাইয়ে থাকে। সূত্র : এনডিটিভি

Advertisement