Beta

অন্তর্জালে ঝড় তুললেন কাজলকন্যা

০১ জানুয়ারি ২০১৯, ১৮:৩৯ | আপডেট: ০১ জানুয়ারি ২০১৯, ১৮:৪৬

অনলাইন ডেস্ক
থাইল্যান্ডে পারিবারিক ভ্রমণে কাজল ও তাঁর কন্যা নিশা দেবগন। ছবি : ইনস্টাগ্রাম

বলিউডের তারকা-সন্তানদের নিয়ে এমনিতেই ব্যাপক আগ্রহ ভক্ত ও অনুরাগীদের। সেই ছোট্ট বয়স থেকেই আলোচনার কেন্দ্রে থাকেন তাঁরা। ‘সিংহম’ তারকা অজয় দেবগন ও ‘মিষ্টিকন্যা’ বলে খ্যাত কাজলের আদরের মেয়ে নিশা দেবগনও এর ব্যতিক্রম নন। ভক্তরা চান নিশাকে রুপালি পর্দায় দেখতে।

এখন ছুটির মুডে আছেন বলিউডের অন্যতম প্রভাবশালী দম্পতি অজয়-কাজল। তাই পুত্রকন্যা যুগ ও নিশাকে নিয়ে অবসর বিনোদন করছেন। থাইল্যান্ডে সৈকতে বালুর উষ্ণতা আর জলের সৌন্দর্য উপভোগ করেছেন এ দম্পতি।

সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে তাঁদের পরিবারিক ভ্রমণের ছবি ও ভিডিও ইতিমধ্যেই ভক্ত ও অনুরাগীদের মন জয় করেছে। তবে সবচেয়ে নজর কেড়েছেন কাজলকন্যা নিশা। এই তারকাকন্যার সাম্প্রতিক ছবি অন্তর্জালে ঝড় তুলেছে।

পেছনে অতল জলরাশি, সূর্যাস্তের হলদে আভা আর সাঁতার-পোশাক পরা নিশার ছবি ইনস্টাগ্রামে শেয়ার দিয়েছেন কাজল। ক্যাপশন দিয়েছেন, ‘৩০.১২.১৮... অফুরন্ত ভালোবাসা।’

নিশার ছবি দুটি মন জয় করেছে ভক্ত ও অনুরাগীদের। এ পর্যন্ত দুই লাখ ৪২ হাজারের বেশি লাইক পড়েছে ছবিতে। অসংখ্য মন্তব্য তো আছেই।

এর আগে অজয় দেবগন পুলে স্নানরত পারিবারিক ছবি ও ভিডিও দিয়ে অন্তর্জালে ঝড় তুলেছিলেন। কাজলও বড়দিনের ছবি শেয়ার দিয়েছিলেন।

অজয় দেবগনকে পরবর্তীতে ‘টোটাল ধামাল’ সিনেমায় দেখা যায়। কাজলকে সর্বশেষ ‘হেলিকপ্টার ইলা’ সিনেমায় দেখা যায়।

দীর্ঘদিন ধরেই ভক্তরা অপেক্ষা করছিলেন বড় পর্দায় অজয়-কাজল জুটিকে দেখার জন্য। সে আশা পূরণ হতে চলেছে। ‘তানাজি—দ্য আনসাং ওয়ারিয়র’ ছবিতে অভিনয় করবেন অজয়-কাজল। ২০১০ সালে সর্বশেষ ‘তোনপুর কা সুপারহিরো’ ছবিতে জুটি বেঁধেছিলেন তাঁরা।

নির্মাতা দানিশ গান্ধির সঙ্গে নিশা দেবগন। ছবি : ইনস্টাগ্রাম

মারাঠা সৈনিক তানাজি মালুসেরের ভূমিকায় অভিনয় করবেন অজয় দেবগন, ১৬৭০ সালে সিংহগাদ যুদ্ধে যিনি নেতৃত্ব দিয়েছিলেন। যুদ্ধ ও রাজনীতি নিয়ে ইতিহাস-আশ্রিত এ ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন সাইফ আলি খান। নেতিবাচক চরিত্রে অভিনয় করবেন সাইফ। ছবিতে তাঁর নাম উদয়ভান রাঠোর।

‘তানাজি—দ্য আনসাং ওয়ারিয়র’ পরিচালনা করছেন ওম রাউত। তাঁর সহযোগী পরিচালক দানিশ গান্ধি। ছবিটি প্রযোজনা করছে ভূষণ কুমারের টি-সিরিজ। আগামী বছরের নভেম্বরে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। সূত্র : ইন্ডিয়া টুডে

Advertisement