Beta

বরফের দেশে উষ্ণ প্রিয়াঙ্কা-নিক

০১ জানুয়ারি ২০১৯, ১৬:৪৬

অনলাইন ডেস্ক
সুইজারল্যান্ডে নতুন বছর উদযাপন করেছেন প্রিয়াঙ্কা-নিক। ছবি : ইনস্টাগ্রাম

বিবাহিত জীবনের প্রথম ইংরেজি নববর্ষটা বরফের দেশ সুইজারল্যান্ডে কাটালেন বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া ও তাঁর স্বামী মার্কিন গায়ক নিক জোনাস। বিদায়ী বছরের শেষ রজনী উষ্ণ করে তুলেছিলেন এই তারকাযুগল। রাতভর পার্টি আর মজা উপভোগ করেন তাঁরা।

থার্টিফার্স্ট রজনীতে এই দম্পতিকে সঙ্গ দিয়েছিলেন নিকের ভাই জো জোনাস ও তাঁর হবু বধূ ‘গেমস অব থ্রোনস’ তারকা সোফি টার্নার। সঙ্গ দিয়েছেন প্রিয়াঙ্কার ভাই সিদ্ধার্থ চোপড়াসহ হৃদয়ের বন্ধুরাও।

সুইজারল্যান্ডে তোলা তাঁদের নববর্ষ উদযাপনের ছবি সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার দিয়েছেন প্রিয়াঙ্কা, নিক ও জো। নিজেদের স্কিইং সেশনের ছবি শেয়ার করেছেন তাঁরা। নিক ছাড়াও সোফির সঙ্গে বিভিন্ন ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। তাঁদের দুজনকেই বেশ সুন্দর দেখাচ্ছে।

এর আগে নিকের সঙ্গে একটা ছবি শেয়ার করেছিলেন প্রিয়াঙ্কা, যা দেখে মন ভালো হয়ে গেছে ভক্ত ও অনুরাগীদের। ক্যাপশনে তিনি লিখেছিলেন, ‘পর্বতমালার সুখ।’

বরফাচ্ছন্ন পর্বতমালার সৌন্দর্য উপভোগ করছেন সোফি-প্রিয়াঙ্কা। ছবি : ইনস্টাগ্রাম

প্রিয়াঙ্কাকে চুম্বনরত একটি মুহূর্তের আলোকচিত্র ইনস্টাগ্রামে শেয়ার দিয়েছেন নিক। ইংরেজি নতুন বছর উদযাপনে তাঁরা নেচে-গেয়ে মাতিয়ে তুলেছেন বরফের দেশ। তাঁদের সঙ্গে নেচেছিলেন একশ জনেরও বেশি মানুষ। বরফাচ্ছন্ন পর্বত আর নীল আকাশের সুইজারল্যান্ডের অপরূপ দৃশ্যও দেখা যাচ্ছে তাঁদের শেয়ার করা ছবিতে।

প্রিয়াঙ্কা একটি ছবি শেয়ার দিয়ে লিখেছেন, ‘তাঁর (নিক) সত্যিকার ভালোবাসা পেয়েছি!’

সুইজারল্যান্ডে ঘুরতে যাওয়ার আগে প্রিয়াঙ্কা ও নিক লন্ডনে কিছুদিন ছিলেন। ২০ ডিসেম্বর তাঁদের মুম্বাই অভ্যর্থনার পর বড়দিনের ডিনারে প্রিয়াঙ্কার মা মধু চোপড়া ও ভাই সিদ্ধার্থ জোনাস পরিবারে যোগদান করেছিলেন। সবার সঙ্গে একটি পারিবারিক ছবি শেয়ার করে প্রিয়াঙ্কা লিখেছিলেন, ‘আমাদের পরিবারের পক্ষ থেকে আপনাদের পরিবারকে জানাই মেরি ক্রিসমাস।’

গত ১ ও ২ ডিসেম্বর রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে পাঁচ দিনের রাজকীয় আয়োজনে গাঁটছড়া বাঁধেন প্রিয়াঙ্কা ও নিক। সনাতন ও খ্রিস্টান দুই রীতিতেই বিয়ের আয়োজন করেন তাঁরা। সনাতন রীতিতে বিয়ের দিন প্রিয়াঙ্কা পরেছিলেন সব্যসাচী কালেকশনের পোশাক আর খ্রিস্টান রীতিতে বিয়ের দিন পরেছিলেন রালফ লরেনের পোশাক।

একসঙ্গে প্রিয়াঙ্কা-নিক ও তাঁদের স্বজনরা। ছবি : ইনস্টাগ্রাম

২০১৮ সালের আগস্টে রোকা অনুষ্ঠানের পর থেকেই প্রিয়াঙ্কা ইনস্টাগ্রামে নিজেদের বিভিন্ন ছবি শেয়ার করে ভক্ত ও অনুরাগীদের মুগ্ধ করেন। মুম্বাই অভ্যর্থনার আগে নিক ও প্রিয়াঙ্কা ওমানে স্বল্প সময়ের মধুচন্দ্রিমা সারেন। সূত্র : হিন্দুস্তান টাইমস।

Advertisement