Beta

সালমানের বিগ বস চ্যাম্পিয়ন দীপিকা

০১ জানুয়ারি ২০১৯, ১৩:০৮

অনলাইন ডেস্ক
সালমান খান সঞ্চালিত বিগ বস-১২ চ্যাম্পিয়ন হলেন দীপিকা কক্কর। ছবি : সংগৃহীত

বলিউড সুপারস্টার সালমান খান সঞ্চালিত জনপ্রিয় ও বিতর্কিত রিয়েলিটি শো ‘বিগ বস-১২’ চ্যাম্পিয়ন হলেন ভারতের ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী দীপিকা কক্কর।

গত রোববার রাতে এই প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে চ্যাম্পিয়ন হিসেবে দীপিকার নাম ঘোষণা করেন সালমান খান। এ প্রতিযোগিতায় রানার্সআপ হয়েছেন ভারতের সাবেক ক্রিকেটার শ্রীশান্ত। তাঁর সঙ্গে দীপিকার সম্পর্ক নিয়ে কিছুদিন আগেও আলোচনা ছিল তুঙ্গে। সেরার তালিকায়ও দুজনকে দেখা গেল।

দীপিকা ও শ্রীশান্ত ছাড়াও রোমিল চৌধুরী, করণবীর বোহরা ও দীপক ঠাকুর সেরা পাঁচের তালিকায় রয়েছেন।

গ্র্যান্ড ফিনালেতে সাদরে অভ্যর্থনা জানানো হয় প্রতিযোগীদের। প্রতিবছরের মতোই সালমান খান প্রতিযোগীদের সঙ্গে যোগ দেন এবং নিজের সিনেমার গানে পারফর্ম করে সবাইকে মুগ্ধ করেন। দীপিকা ও শ্রীশান্তের সঙ্গে ‘পার্টনার’ ও ‘ক্যারেক্টার ঢিলা’ গানের ছন্দে পা মেলান বলিউড সুলতান। আর শ্রীশান্ত ও দীপিকা ‘ইয়ে ল্যাড়কা হ্যায় দিওয়ানা’ ও ‘তু জো মিলা’ গানের তালে নাচেন।

চ্যাম্পিয়ন হিসেবে নিজের নাম শোনার পর উচ্ছ্বসিত দীপিকা। ছবি : সংগৃহীত

একটি সুদৃশ্য ট্রফির সঙ্গে পুরস্কার মূল্য হিসেবে দীপিকা কক্কর পান ৩০ লাখ রুপি। বিমানবালা হিসেবে ক্যারিয়ার শুরু করা দীপিকা ‘নীর ভরে তেরি নয়না দেবী’ সিরিয়াল দিয়ে ছোটপর্দায় অভিষেক করেন।

এই শোতে উপস্থিত ছিলেন জনপ্রিয় কৌতুক অভিনেতা ভারতী। তিনি হাসিঠাট্টায় সবাইকে মাতিয়ে রাখেন। পাশাপাশি সালমানের সঙ্গে ‘দিল দিয়া’ গানে পারফর্ম করেন। চূড়ান্ত পর্বে উপস্থিত ছিলেন ‘সিম্বা’র পরিচালক রোহিত শেঠি, রিদ্ধিমা পণ্ডিত, জেসমিন ভাসিন, আদিত্য নারায়ণ প্রমুখ।

গত বছরের সেপ্টেম্বরে বিগ বসের ১২তম মৌসুম শুরু হয। প্রতিযোগীরা বিগ বসের ঘরে ছিলেন মোট ১০৫ দিন। সূত্র : এনডিটিভি।

Advertisement