Beta

জন্মদিনে কী উপহার পেলেন সালমান?

২৯ ডিসেম্বর ২০১৮, ১৭:২০

অনলাইন ডেস্ক
ইউলিয়ার কাছ থেকে সোনার চেইন উপহার পেয়েছেন সালমান। ছবি : সংগৃহীত

কত বিচিত্র প্রেমের সাক্ষী বলিউড। বিনোদন দুনিয়ায় প্রেম মানেই সর্বত্র আলোচনা আর সে বিষয়ে তারকাদের নীরবতা। ভক্ত ও অনুরাগীরা মুখিয়ে থাকেন তারকাদের প্রতিটি আপডেট জানতে। সুপারস্টার সালমান খান অনেকের প্রেমে পড়েছেন। তবে কোনোদিন জনসমক্ষে মুখ খোলেননি।

যাহোক, বেশ কয়েক বছর ধরেই গুঞ্জন, রোমানিয়ার মডেল, অভিনেতা, টিভি ব্যক্তিত্ব ইউলিয়া ভানটুরের প্রেমে মজেছেন বলিউড সুলতান। প্রায়ই বিভিন্ন জায়গায় তাঁদের একসঙ্গে দেখা যায়। সালমানের পারিবারিক অনুষ্ঠানগুলোতেও হাজির হন ইউলিয়া।

তবে ইউলিয়া ও সালমান তাঁদের সম্পর্কের ব্যাপারে মুখ খোলেননি।

বৃহস্পতিবার নিজের ৫৩তম জন্মদিবস উদযাপন করেন ‘টাইগার জিন্দা হ্যায়’ অভিনেতা সালমান খান। বুধবার মধ্যরাতে নিজের খামারবাড়ি প্যানভেলে পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে জন্মদিনের কেক কাটেন তিনি। সে রাতে প্যানভেলে বসেছিল চাঁদের হাট।

ভক্তদের জানার আগ্রহ ছিল, প্রেমিককে কী উপহার দিলেন রোমানিয়ার সুন্দরী। জন্মদিনে ‘ভারত’ অভিনেতাকে কী উপহার দিয়েছেন ইউলিয়া, অবশেষে প্রকাশ পেয়েছে।

সংবাদমাধ্যম মিড ডেকে একটি সূত্র বলেছে, রোমানীয় স্টাইলেই উপহার দিয়েছেন ইউলিয়া ভানটুর। সালমানকে সোনার চেইনের সঙ্গে একটি ক্রুশ চিহ্নিত লকেট উপহার দিয়েছেন তিনি। আর জন্মদিনের পার্টিতে সেই উপহার গলায় পরেছিলেন সালমান।

জন্মদিনে কেক কাটছেন সালমান খান। ছবি : সংগৃহীত

জন্মদিনের একটি ছবি সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সালমান। ছবিতে তাঁর গলায় সোনার চেইনটি দেখা যাচ্ছে।

খবরে প্রকাশ, সালমানের জন্মদিনের অনুষ্ঠানে তাঁর পাশেই ছিলেন ইউলিয়া ভানটুর। বড়দিনে ইন্ডাস্ট্রির বন্ধুদেরও উপহার দিয়েছেন তিনি। মণীষ মালহোত্রা, সীমা খান, প্রেম সোনিসহ বেশ কয়েকজনকে বড়দিনের শুভেচ্ছা কার্ড পাঠিয়েছেন ইউলিয়া। মজার ব্যাপার হলো, ওই কার্ডে লেখা ছিল ‘ইউলিয়া ও সালমানের পক্ষ থেকে’।

তা হলে কি এই যুগল তাঁদের সম্পর্ক পাকাপাকি করতে চলেছেন?

সালমানের ‘রেস-৩’ চলচ্চিত্রে ইউলিয়ার অভিষেক হয়েছিল গানের মাধ্যমে। এবার অভিনেত্রী হিসেবে বলিউডে অভিষেক হতে চলেছে তাঁর। পরিচালক প্রেম সোনির ‘রাধা কিঁয়ু গৌরী ম্যায় কিঁয়ু কালা’ ছবিতে প্রধান নারী চরিত্রে অভিনয় করবেন ইউলিয়া। আর এ অভিষেকের জন্য সালমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছিলেন ইউলিয়া।

এর আগে একবার গুঞ্জন ছড়িয়েছিল, সালমান-ইউলিয়ার বাগদান হয়ে গেছে। এমনকি এ খবর প্রকাশ পেয়েছিল, তাঁরা খুব শিগগির বিয়ের পিঁড়িতে বসবেন। কিন্তু সে খবর সত্যি হয়নি।

সালমান-ভক্তদের আশা, নতুন বছরে সম্পর্কের ব্যাপারটি প্রকাশ্যে আনবেন এ যুগল। আর কে-ই বা না চান বলিউড ভাইজানকে বিবাহিত দেখতে? সূত্র : বলিউড বাবল

Advertisement