Beta

গানভক্ত সারার কণ্ঠ শুনলে অবাক হবেন!

২৬ ডিসেম্বর ২০১৮, ১৮:২৩ | আপডেট: ২৬ ডিসেম্বর ২০১৮, ১৮:৪০

অনলাইন ডেস্ক
বলিউড অভিনেত্রী সারা আলি খান। ছবি : ইনস্টাগ্রাম

গান ভালোবাসেন পাতৌদির নবাবকন্যা সারা আলি খান। কিন্তু কণ্ঠ তাঁর খুব একটা যে ভালো, তা বলা যাবে না। তবে তা নিয়ে লুকোছাপা নেই। যেমন কণ্ঠ, তেমনিই প্রকাশ্যে গাওয়ার হৃদয় আছে ২৫ বছরের এ সুন্দরীর। এমনই সারল্যভরা মুখ সারার।

চলতি মাসের প্রথম সপ্তাহে অভিষেক কাপুর পরিচালিত ‘কেদারনাথ’ দিয়ে বিনোদন দুনিয়ায় পা রাখেন পাতৌদির নবাব, অভিনেতা সাইফ আলি খানের মেয়ে সারা আলি খান। সাইফ ও তাঁর প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের বড় মেয়ে তিনি।

প্রথম সিনেমার সাফল্যের পর আগামী শুক্রবার দ্বিতীয় চলচ্চিত্র নিয়ে আসছেন সারা আলি খান। ‘কেদারনাথ’-এ তাঁর অভিনয়ের প্রশংসা করেছেন সবাই। চিত্রসমালোচক শৈবাল চক্রবর্তী তাঁকে সিনেমার ‘সবচেয়ে বড় সম্পদ’ অভিধা দিয়েছেন।

অসৎ পুলিশ কর্মকর্তা থেকে সৎ কর্মকর্তা হয়ে ওঠার গল্প অ্যাকশনধর্মী চলচ্চিত্র ‘সিম্বা’। রোহিত শেঠি পরিচালিত এ ছবির ‘আঁখ মারে’ গানটি কিছুদিন আগে মুক্তি পায়। এ ছবিতে সারা জুটি বেঁধেছেন ‘পদ্মাবত’ খ্যাত রণবীর সিংয়ের সঙ্গে। এ ছবিতে দেখা যাবে সারা-রণবীরের পর্দার রোমান্স।

‘আঁখ মারে’ গানটিতেও কণ্ঠ দিয়েছেন বলিউডি গানের জগতে হালের সুপারস্টার নেহা কক্কর। এ গানে তাঁর সহ-শিল্পী মিকা সিং ও কুমার শানু।

সম্প্রতি ‘সিম্বা’র প্রচারণায় অংশ নিতে গিয়ে উপস্থিত দর্শক-গণমাধ্যমকর্মীদের সামনে ‘আঁখ মারে’ গানটি গেয়ে শোনান সারা আলি খান। আর সেই ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে। নেটিজেনরা বলছেন, ‘সারা গান খুব ভালোবাসেন, কিন্তু গাইতে জানেন না।’ তবে এক ভক্ত বলেছেন, ‘খারাপ গাইলেও সারাকে ভালোবাসি।’

কেউ আবার দুষ্টুমি করে বলেছেন, ‘এই গান গাওয়ার জন্য সারাকে পারিশ্রমিক দেওয়া উচিত। খুব কিউট করে গেয়েছেন তিনি।’

গানের কণ্ঠ ভালো না হলেও সারার সারল্যমাখা মুখ আর হাস্যোজ্জ্বল সোজাসাপটা কথা পছন্দ করেন সবাই। বলিমহলে তাই খুব দ্রুতই জনপ্রিয়তার সূচক ওপরের দিকে উঠছে।

সম্প্রতি প্রচারণায় অংশ নিতে জনপ্রিয় কমেডি অনুষ্ঠান ‘কপিল শর্মা শো’-তেও হাজির হয় সিম্বা টিম—নির্মাতা রোহিত শেঠি ও ছবির দুই নায়ক-নায়িকা রণবীর সিং-সারা আলি খান। এই শোতে জনপ্রিয় হওয়া ‘আঁখ মারে’ গানটি নিয়ে কথা বলেন রোহিত। আর সেখানেই তিনি প্রকাশ করেন, শুটিং চলাকালে বেশ কয়েকবার টেক নিতে হয়েছিল। কারণটা নাকি এই, ঠিকঠাক চোখ মারতে পারছিলেন না সারা আলি খান!

চোখের ইশারা না জানলেও সারা আলি খানের মায়াভরা চোখের চাহনিতে মুগ্ধ হবেন যে কেউ। আর তাই ‘সিম্বা’ দেখার জন্য দিন গুণছেন সারার ভক্তরা। সূত্র : বলিউড লাইফ।

Advertisement