Beta

ইমরান-শ্রেয়ার রোমান্স, দেখুন ভিডিওতে

২৬ ডিসেম্বর ২০১৮, ১৫:২২

অনলাইন ডেস্ক
‘চিট ইন্ডিয়া’ সিনেমার দুই অভিনেতা ইমরান হাশমি ও শ্রেয়া ধনন্তরী। ছবি : সংগৃহীত

এ কথা সর্বজনবিদিত যে, ‘সিরিয়াল কিসার’ খ্যাত ইমরান হাশমির সিনেমা মানেই সেরা গানের ঝলক থাকবে সেখানে। সেটি আরেকবার প্রমাণ করলেন তিনি। তাঁর অভিনীত আসন্ন ‘চিট ইন্ডিয়া’ সেই প্রতিশ্রুতি পূরণে অঙ্গীকারবদ্ধ।

একসময় চুম্বন ও অন্তরঙ্গ দৃশ্যে ভরা সিনেমায় বি-টাউনে আগুন ঝরিয়েছেন ইমরান হাশমি। সেই ‘আশিক বানায়া আপনে’ সিনেমায় বঙ্গতনয়া তনুশ্রী দত্তের সঙ্গে তাঁর সিনে-রোমান্স কার না নজর কাড়েনি। সেই ইমরান বলেকয়েই অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় ছেড়েছেন। এবার সামাজিক ইস্যুভিত্তিক সিনেমা নিয়ে হাজির হচ্ছেন ৩৯ বছর বয়সী এ অভিনেতা।

গত মাসে মুক্তি পায় ইমরান হাশমি অভিনীত ‘চিট ইন্ডিয়া’র টিজার। গত ১২ ডিসেম্বর মুক্তি পায় এ সিনেমার ট্রেইলার। দুই মিনিট দুই সেকেন্ড দৈর্ঘ্যের ট্রেইলারে ইঞ্জিনিয়ারিং, ব্যাংকিং, ব্যবস্থাপনার মতো বিভিন্ন বিভাগে প্রবেশিকা পরীক্ষায় দুর্নীতির চিত্র সামনে আনে ছবিটি।

ভারতে প্রশ্ন ফাঁস, শিক্ষা খাতে নানা কৌশলের জালিয়াতির চিত্র তুলে ধরতেই এ সিনেমা নির্মিত বলে এর আগে মত দিয়েছিলেন ইমরান হাশমি।

কিছুদিন আগে মুক্তি পায় এ ছবির ‘দারু ওয়ারগি’ গান। আজ বুধবার মুক্তি পেল ‘দিল ম্যায় হো তুম’ শিরোনামের আরেকটি সুন্দর সুরেলা গান। গানটি গেয়েছেন আরমান মালিক। এই শিরোনামে জনপ্রিয় শিল্পী ও সুরকার বাপ্পি লাহিড়ীর একটি গান আছে। এটি সেই গানের পুনঃসৃজন।

‘দিল ম্যায় হো তুম’-এর নতুন ভার্সনে রোচক কোহলি একটি ভিন্ন আমেজ এনেছেন। প্রেমময় এ গানের আসল সুরকার বিন্দু খান্না ও অনিতা রাজ। এই ভার্সনে গীতিকার মনোজ মুনতাসির নতুন চরণ যোগ করেছেন।

এই গানে দর্শক ইমরান হাশমি ও শ্রেয়া ধনন্তরীর হৃদয়স্পর্শী রসায়ন দেখবেন। ‘চিট ইন্ডিয়া’ দিয়ে বলিউডে অভিষেক হচ্ছে শ্রেয়ার। এর মধ্যেই গানটি দর্শকের পছন্দ-তালিকায় জায়গা করে নিয়েছে। ইউটিউবে এ পর্যন্ত চার লাখ ৪৬ হাজারের বেশি মানুষ দেখেছেন গানটি।

‘চিট ইন্ডিয়া’ প্রযোজনা করেছে ভূষণ কুমারের টি-সিরিজ, তনুজ গর্গ ও অতুল কাসবেকারের এলিপসিস এন্টারটেইনমেন্ট এবং ইমরান হাশমি ফিল্মস। আগামী বছরের ২৫ জানুয়ারি বিশ্বব্যাপী মুক্তি পাবে ছবিটি। সূত্র : বলিউড বাবল।

Advertisement