Beta

দেখা হবে রুপালি পর্দায়!

২৩ ডিসেম্বর ২০১৮, ১৮:৫০

অনলাইন ডেস্ক
‘লাভ আজকাল টু’ ছবিতে জুটি বাঁধছেন কার্তিক-সারা। ছবি : সংগৃহীত

বলিউড দেবী সারা আলি খান, যাঁর উপস্থিতি রুপালি পর্দাকে আলোকিত করেছে। নিজের প্রথম চলচ্চিত্রেই কেড়ে নিয়েছেন অসংখ্য তরুণের মন। রূপের প্রশংসা তো আছেই, সিনে-পণ্ডিতরা তাঁর গুণে পঞ্চমুখ। দুটো সিনেমা দিয়ে বছরের শেষ মাসটিকে করছেন উজ্জ্বল। আসছে বহু প্রস্তাব।

দর্শক, ভক্ত-অনুরাগীদের মন জয় করলেও সারা নিজেই একজনের মন জয় করতে চান, আর তিনি হলেন কার্তিক আরিয়ান। এ কথা তিনি নিজ মুখেই বলেছেন। এই কয়েকদিন আগে একেবারে বাবার সামনেই বলেছেন, কার্তিক তাঁর ‘ক্রাশ’।

পাতৌদির নবাব, বলিউড অভিনেতা সাইফ আলি খান ও তাঁর প্রথম স্ত্রী অভিনেত্রী অমৃতা সিংহের বড় মেয়ে সারা আলি খান।

কিছুদিন আগে রণবীর সিংয়ের সৌজন্যে এক অনুষ্ঠানে কার্তিকের সঙ্গে হাতে হাত মেলান সারা, আলিঙ্গনও করেন। এবার নতুন খবর হলো, কার্তিকের সঙ্গে পর্দায় রোমান্স করতে চলেছেন সারা।

পরিচালক ইমতিয়াজ আলির হিট সিনেমা ‘লাভ আজকাল’-এর দ্বিতীয় কিস্তিতে জুটি বাঁধতে যাচ্ছেন সারা-কার্তিক। এর প্রথম কিস্তির নায়ক-নায়িকা ছিলেন সারার বাবা সাইফ ও দীপিকা পাড়ুকোন। বর্তমান সময়ের আলোকে নতুন করে প্রেমের গল্প সাজাবেন নির্মাতা।

শোনা যাচ্ছে, শিগগিরই ‘লাভ আজকাল টু’র শুটিং শুরু হতে চলেছে। কার্তিক আরিয়ানের নায়িকা হবেন সারা আলি খান। এটাই হবে তাঁদের প্রথম জুটি বেঁধে সিনেমা।

বিনোদন সংবাদমাধ্যম ফিল্মফেয়ার এক প্রতিবেদনে জানিয়েছে, ‘লাভ আজকাল টু’ চূড়ান্ত করেছেন ইমতিয়াজ আলি।

কার্তিককে সারা ‘ক্রাশ’ বলার পর থেকে এ যুগল প্রায় প্রতিদিনই খবরের শিরোনাম হচ্ছেন। সারা এমনও বলেছেন, কার্তিকের সঙ্গে তিনি ‘ডেট’ করতে চান। এক রেডিও শোতে কৌতুক করে আরজেকে সারা বলেছিলেন, তাঁর ঠিকানা পাঠিয়ে দিতে। এরপর কার্তিককেও সাংবাদিকরা প্রশ্ন করেন সারার সঙ্গে ডেটে আগ্রহ আছে কি না। এসব চলছেই।

সম্প্রতি ‘লোকমত মোস্ট স্টাইলিশ অ্যাওয়ার্ডস-২০১৮’ প্রদান অনুষ্ঠানে সারার ‘সিম্বা’ সহ-অভিনেতা রণবীর সিং কার্তিকের সঙ্গে হাত মিলিয়ে দেন। এরপর একসঙ্গে আসন গ্রহণ করেন তাঁরা। কার্তিক শুরুতে কিছুটা অপ্রস্তুত হয়ে পড়লেও কিছুক্ষণের মধ্যেই স্বাভাবিক হন। আর এই মধুর কাকতালের পুরোটাই অন্তর্জালে ঝড় তোলে।

কার্তিক আরিয়ান এখন ‘লুকা চুপি’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত। এতে তাঁর বিপরীতে রয়েছেন কৃতী শ্যানন। অন্যদিকে ২৮ ডিসেম্বর মুক্তি পাবে সারার দ্বিতীয় সিনেমা ‘সিম্বা’। সূত্র : ইন্ডিয়া টুডে।

Advertisement