Beta

বিয়ে-উৎসবে ‘ক্লান্ত’ প্রিয়াঙ্কা

২৩ ডিসেম্বর ২০১৮, ১৪:৩৩

অনলাইন ডেস্ক
নবযুগল প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। ছবি : সংগৃহীত

দুই প্রথায় বিবাহ অনুষ্ঠান, তার আগে মেহেদি-সংগীত-গায়ে হলুদসহ বিয়ে-পরবর্তী লাগাতার বেশ কয়েকটি রাজকীয় উৎসবে ক্লান্ত হয়ে পড়েছেন বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া; এমনটাই জানিয়েছেন মার্কিন টিভি ব্যক্তিত্ব ড্যানিয়েল জোনাস, যিনি পিসির জা। ভক্তরা প্রিয়াঙ্কাকে পিসি বলে ডাকেন।

গত ১৮ আগস্ট মুম্বাইয়ের জুহুতে নিজ বাসভবনে মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে আংটিবদল করেন প্রিয়াঙ্কা। ১ ও ২ ডিসেম্বর রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে হয় তাঁদের রূপকথার বিয়ে। দুই সংস্কৃতিতে বিয়ে হয় এ যুগলের—একটি খ্রিস্টান রীতিতে ও অপরটি ভারতীয় সনাতন রীতিতে। এর পর দিল্লি ও মুম্বাইয়ে আয়োজিত হয় তিনটি বিবাহোত্তর অভ্যর্থনা।

ড্যানিয়েল জোনাস প্রিয়াঙ্কার বিয়ের সব উৎসবেই ছিলেন। উমেদ ভবন প্রাসাদে ছিল তাঁর উজ্জ্বল উপস্থিতি। সম্প্রতি মার্কিন এক সাপ্তাহিককে দেওয়া সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা-নিকের বিয়ে প্রসঙ্গে বলতে গিয়ে প্রিয়াঙ্কার ক্লান্তির কথা জানান তিনি।

ড্যানিয়েল নবদম্পতিকে ভূয়সী প্রশংসায় ভাসিয়েছেন। বলেছেন, পিসির বিবাহপূর্ব সব উৎসবই তিনি দারুণ উপভোগ করেছেন। তবে তিনি মনে করছেন, অবশ্যই পিসি এখন খুব ক্লান্ত।

নিকের ভ্রাতৃবধূ ড্যানিয়েল জোনাস। ছবি : সংগৃহীত

‘এক তুমুল রাত ছিল, যেটাকে সংগীত বলা হচ্ছে; দুই পরিবারের যুদ্ধ সবাই দেখেছে। দেখেছে কোন পরিবার কর্তৃত্ব করেছে। আর দুই পরিবারের এই শো ছিল খুব মজার,’ বলেন ড্যানিয়েল।

গত ২০ ডিসেম্বর মুম্বাইয়ের তাজ হোটেলে চলচ্চিত্র অঙ্গনের বন্ধুদের জন্য একটি রাজকীয় পার্টি দেন প্রিয়াঙ্কা চোপড়া। ছিলেন তাঁর স্বামী নিক জোনাসও। মহাতারকা সালমান খান থেকে শুরু করে নবাগত সারা আলি খানও উপস্থিত ছিলেন সেই পার্টিতে। আর এটি ছিল পিসির তৃতীয় বিবাহোত্তর অভ্যর্থনা।

ড্যানিয়েল জোনাস বলেন, ‘এটা সত্যিই অসাধারণ। আমরা তাঁদের খুব বেশি দেখতে পারিনি, কারণ তাঁরা এখনো বিয়ে নিয়ে ব্যস্ত, যেটা উত্তেজনার। কিন্তু প্রিয়াঙ্কাকে এখনো দারুণ দেখাচ্ছে।’

‘সে (প্রিয়াঙ্কা) অবশ্যই খুব ক্লান্ত। কিন্তু আমি জানি, তাঁরা খুশি আর এমন অভিজ্ঞতা সত্যিই উত্তেজনার,’ যোগ করেন তিনি।

শোনা যাচ্ছে, প্রিয়াঙ্কা ও নিক তাঁদের হলিউডি বন্ধুদের জন্য আরেকটি রাজকীয় পার্টি দিতে যাচ্ছেন। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে হবে সেই পার্টি। সুইজারল্যান্ডে মধুচন্দ্রিমা কাটাবেন তাঁরা। আর এর পরেই প্রিয়াঙ্কা যোগ দেবেন ‘দ্য স্কাই ইজ পিংক’ সিনেমার শুটিংয়ে। সূত্র : ইন্ডিয়া টিভি।

Advertisement