Beta

তারিখ টুকে রাখুন, আসছে টাইগার!

১৯ ডিসেম্বর ২০১৮, ১৮:১৪

অনলাইন ডেস্ক
টাইগার শ্রফ অভিনীত ‘বাঘি’ সিরিজের তৃতীয় কিস্তি মুক্তির তারিখ ঘোষণা। ছবি : ইনস্টাগ্রাম

অ্যাকশনধর্মী হিন্দি সিনেমা ‘বাঘি’ সিরিজের দ্বিতীয় কিস্তির ব্যাপক সাফল্যের পর দর্শককে নির্ভেজাল বিনোদন দিতে আসছে তৃতীয় কিস্তি ‘বাঘি-৩’!

এর আগে বি-টাউনে কানাঘুষা চলছিল, হালের সেনসেশন টাইগার শ্রফ অভিনীত এই হিট সিরিজের তৃতীয় কিস্তির কাজ শিগগিরই শুরু হতে চলেছে। এবং অবশেষে এর আনুষ্ঠানিক ঘোষণা এলো।

‘বাঘি-৩’ সিনেমার আনুষ্ঠানিক ঘোষণায় হিন্দি সিনেমাপ্রেমীরা উচ্ছ্বসিত, উত্তেজিত!

অ্যাকশনধর্মী এ সিনেমার তৃতীয় কিস্তি নিয়ে আসছেন সাজিদ নাদিয়াদওয়ালা, ফক্স স্টার স্টুডিও ও এর নায়ক জ্যাকি শ্রফ-পুত্র টাইগার শ্রফ। আজ বুধবার সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এ ছবির পোস্টার শেয়ার দিয়েছেন টাইগার নিজেই। পোস্টারে লেখা, ‘০৬.০৩.২০২০ সে ফিরবে’।

ক্যাপশনে টাইগার লিখেছেন, ‘এবং তিনের রাউন্ড শুরু! সাজিদ নাদিয়াদওয়ালার বাঘি-৩ মুক্তি পাবে ২০২০ সালের ৬ মার্চ। বন্ধুরা, আপনাদের জন্যই।’

‘বাঘি-২’ সিনেমায় টাইগার শ্রফ। ছবি : ইনস্টাগ্রাম

ইনস্টাগ্রামে আরো একটি পোস্টার শেয়ার দিয়েছেন টাইগার শ্রফ। ছবিতে দেখা যায়, ক্যামেরার একদম মুখোমুখি একদৃষ্টিতে তাকিয়ে আছেন তিনি। হাতে রয়েছে বোমা, আর তার পিন খোলার জন্য প্রস্তুত টাইগার। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘সে ফিরবে।’

এই সিনেমার প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা ইনস্টাগ্রামে ‘বাঘি’ ও ‘বাঘি-২’ ছবির কোলাজ শেয়ার দিয়ে ক্যাপশনে লিখেছেন, ‘রোনি আবার আসছে। বাঘি সিরিজের জন্য অপেক্ষা করুন। সঙ্গে থাকুন।’

যা হোক, গুঞ্জন ছড়িয়েছে, নবাগত সারা আলি খান নাকি এই সিনেমায় টাইগারের সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন, যদিও এখনো নিশ্চিত খবর পাওয়া যায়নি।  ছবিটি পরিচালনা করবেন আহমেদ খান।

‘বাঘি’ সিরিজের প্রথম কিস্তিতে টাইগারের বিপরীতে ছিলেন শ্রদ্ধা কাপুর আর দ্বিতীয় কিস্তিতে টাইগারের জুটি ছিলেন দিশা পাটানি। বক্স অফিসে ব্যাপক ব্যবসায় করে এ ছবি। সূত্র : ডিএনএ।

Advertisement