Beta

ইনিই তাহলে শ্রদ্ধার প্রেমিক?

০৮ ডিসেম্বর ২০১৮, ১৮:২৬ | আপডেট: ০৮ ডিসেম্বর ২০১৮, ১৮:২৯

অনলাইন ডেস্ক
আলোকচিত্রী রোহান শ্রেষ্ঠর সঙ্গে ক্যামেরাবন্দি হলেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। ছবি : সংগৃহীত

দীর্ঘদিন পর ভারতের মুম্বাইয়ে আলোকচিত্রীদের ক্যামেরায় বন্দি হলেন বলিউডের সুদর্শন ও মেধাবী অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। তবে একা নন। দীর্ঘদিন ধরে যাঁর সঙ্গে প্রেমের গুঞ্জন বাতাসে চাউর, তাঁর সঙ্গেই দেখা মিলল শ্রদ্ধার।

‘স্ত্রী’ খ্যাত শ্রদ্ধার সঙ্গে ফারহান আখতারের সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি বলিউডে। বি-টাউনে গুঞ্জন, রোহান শ্রেষ্ঠর প্রেমে পড়েছেন বর্ষীয়ান অভিনেতা শক্তি কাপুরের আদরের কন্যা শ্রদ্ধা। শুক্রবার তাঁর সঙ্গে ক্যামেরাবন্দি হলেন শ্রদ্ধা। রোহান নিজেও নামকরা আলোকচিত্রী।

শ্রদ্ধা কাপুর পরেছিলেন সাদা-সবুজ পোশাক, গায়ে জড়ানো ছিল ডেনিম জ্যাকেট। চুলবাঁধা শ্রদ্ধাকে দেখা গেল মেকআপহীন। আর রোহান শ্রেষ্ঠ পরেছিলেন কালো টি-শার্ট ও নীল জিন্স প্যান্ট।

কিছুদিন আগে জনপ্রিয় নির্মাতা করণ জোহরের দীপাবলি পার্টিতে একসঙ্গে দেখা গিয়েছিল শ্রদ্ধা কাপুর ও রোহান শ্রেষ্ঠকে। সংবাদমাধ্যমগুলো বলছে, নয় বছর ধরে একে-অপরকে চেনেন রোহান-শ্রদ্ধা। কয়েক মাস ধরে ‘ডেট’ করছেন দুজন।

আলোকচিত্রীরা যখন রোহানের সঙ্গে যুগল ছবি তুলছিলেন, তখন মুখজুড়ে মিষ্টি হাসি লেগে ছিল শ্রদ্ধার।

রোহানের সঙ্গে শ্রদ্ধার প্রেমের গুঞ্জন চলছে বলিউডে। ছবি : সংগৃহীত

রোহান শ্রেষ্ঠ বলিউডের নামকরা আলোকচিত্রী। বড় বড় তারকাদের ছবি তুলতে ব্যস্ত থাকেন রোহান। নামকরা ফ্যাশন সাময়িকীগুলোতে তাঁর তোলা ছবি প্রচ্ছদ হয়ে থাকে।

সম্প্রতি রণবীর সিং ফিল্মফেয়ার ম্যাগাজিনের প্রচ্ছদতারকা হয়েছিলেন। সেই ছবি তুলেছিলেন রোহান। রণবীরের সঙ্গে তাঁর বেশ ঘনিষ্ঠতা রয়েছে।

তবে সম্পর্ক নিয়ে এখনো মুখে কুলুপ এঁটে আছেন ‘আশিকি-২’ অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। সূত্র : ডিএনএ

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement