Beta

একদিনে সংগ্রহ ৭ কোটি

০৮ ডিসেম্বর ২০১৮, ১৬:০০

অনলাইন ডেস্ক
‘কেদারনাথ’ ছবিতে সারা আলি খান ও সুশান্ত সিং রাজপুত। ছবি : সংগৃহীত

গতকাল মুক্তি পায় পাতৌদির নবাব পরিবারের আদুরে কন্যা সারা আলি খানের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘কেদারনাথ’। বাবা নবাব, অভিনেতা সাইফ আলি খান। সাইফ ও তাঁর প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের কন্যা সারা। সাইফ ও অমৃতা সবসময় চেয়েছেন তাঁদের মেয়ে অভিনয় করুন। অবশেষে তাঁদের স্বপ্ন সত্যি হয়েছে।

অভিষেক কাপুর পরিচালিত ‘কেদারনাথ’ দিয়ে বলিউডে পা রাখলেন সারা আলি খান। এ ছবিতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন ‘কাই পো চি’ অভিনেতা সুশান্ত সিং রাজপুত। এ ছবি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা যাচ্ছে। সারা ও সুশান্তর পারফরম্যান্স প্রশংসিত হচ্ছে। তবে গল্পের এগিয়ে যাওয়ার ধীর গতিকে দুষছেন কোনো কোনো সমালোচক।

বক্স অফিস ইন্ডিয়া সূত্রে জানা গেছে, মুক্তির প্রথম দিন ‘কেদারনাথ’ সংগ্রহ করেছে সবমিলিয়ে সাত কোটি রুপি। তবে চলচ্চিত্র ব্যবসায়ের সঙ্গে সংশ্লিষ্টরা পূর্বানুমান করেছিলেন, প্রথম দিন চার থেকে পাঁচ কোটি রুপি সংগ্রহ করতে পারে ছবিটি। সে হিসাবে ভালোই করেছে ‘কেদারনাথ’।

তবে সমসাময়িক অভিনেত্রী জাহ্নবী কাপুরের অভিষেক ছবি ‘ধড়ক’-এর একদিনের সংগ্রহের চেয়ে পেছনে আছেন সারা আলি খান। জাহ্নবীকে টপকে যেতে ব্যর্থ হলেন তিনি। শশাঙ্ক খৈতান পরিচালিত ‘ধড়ক’ মুক্তির দিন আয় করেছিল ৮.৭১ কোটি রুপি। এ ছবিতে জাহ্নবীর বিপরীতে ছিলেন আরেক নবাগত ঈশান খট্টর।

অভিষেকের দিনটি সারার জন্য দুঃখজনক হয়ে রইল। ‘কেদারনাথ’ দেখতে যাননি তাঁর বাবা সাইফ আলি খান।

বিনোদন সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদনে সাইফ বলেছেন, “না, আমি এখনো ‘কেদারনাথ’ দেখিনি। কিন্তু খুব শিগগিরই দেখব।” একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, “পর্দায় সারাকে দেখে স্তম্ভিত সাইফ। কারিনা তাঁকে ‘কেদারনাথ’ দেখতে যেতে অনুরোধ করেছেন। কিন্তু সাইফ যাননি।”

২০১৩ সালে উত্তরাখণ্ডে হিমালয়ের কোলে অবস্থিত কেদারনাথ মন্দির ও তার আশপাশের বিশাল এলাকাজুড়ে ভয়াবহ প্রাকৃতিক দুর্যোগের ঘটনা নিয়েই তৈরি হয়েছে ‘কেদারনাথ’ চলচ্চিত্রটি।

‘কেদারনাথ’ বাস্তব ঘটনার ওপর নির্মিত। এ ছবির প্রেম রচিত হয়েছে হিন্দু তরুণী ও মুসলিম যুবার সঙ্গে। বন্যাকবলিত কেদারনাথ এলাকার ভয়াল দুর্যোগের মধ্যে কীভাবে প্রেম এগিয়ে যায়, তার গল্প দেখবেন দর্শক। সূত্র : ডিএনএ

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement