Beta

চুটিয়ে প্রেম করছেন মালাইকা-অর্জুন

০৮ ডিসেম্বর ২০১৮, ১৫:০৯

অনলাইন ডেস্ক
বলিউড অভিনেতা মালাইকা অরোরা ও অর্জুন কাপুর। ছবি : সংগৃহীত

ভারতের মুম্বাইয়ের একটি রেস্তোরাঁয় ফের একসঙ্গে ডিনারে দেখা গেছে বলিউডের ‘ছাইয়া ছাইয়া’ কন্যা মালাইকা অরোরা ও ‘নমস্তে ইংল্যান্ড’ তারকা অর্জুন কাপুরকে। যদিও বেশ সতর্ক থেকেই একসঙ্গে ছবি তোলা থেকে আলোকচিত্রীদের এড়িয়ে গেছেন এ যুগল।

মালাইকার আগেই রেস্তোরাঁ ছেড়ে বেরিয়ে যান অর্জুন। ক্যাজুয়াল পোশাকে ছিলেন তিনি। লেদার প্যান্ট আর জ্যাকেট দিয়ে কালো টি-শার্ট পরেছিলেন মালাইকা। নিজের গাড়িতে ওঠার আগে চিত্রসাংবাদিকদের দিকে তাকিয়ে হাসেন তিনি।

অর্জুন কাপুর ও মালাইকা অরোরাকে একসঙ্গে মুম্বাইতে একাধিকবার দেখা গেছে। সম্প্রতি দীপিকা পাডুকোন ও রণবীর সিংয়ের বিয়ের অভ্যর্থনা অনুষ্ঠানেও একই সঙ্গে উপস্থিত ছিলেন মালাইকা-অর্জুন।

দীর্ঘদিন ধরেই খবরের শিরোনাম হচ্ছেন মালাইকা অরোরা ও অর্জুন কাপুর। বিভিন্ন ইভেন্ট, রেস্তোরাঁ, হাউস পার্টি, ডিনার ডেট ইত্যাদিতে এ যুগলকে একসঙ্গে হরহামেশা দেখা যাওয়ার ফলে গুঞ্জন জোরালো হয়েছে শিগগিরই বিয়ে করতে যাচ্ছেন এ যুগল।

সম্প্রতি ভারতের একটি সংবাদমাধ্যম জানিয়েছে, মালাইকা ও অর্জুন যৌথভাবে একটি নতুন বাড়ি কিনেছেন, যেটি মুম্বাইয়ের লোখান্দওয়ালা কমপ্লেক্সের কাছেই অবস্থিত। যদিও তাঁরা ওই বাড়িটিতে কবে উঠছেন বা ভবিষ্যতের কথা ভেবেই এই বিনিয়োগ করলেন কি না, তা পরিষ্কারভাবে জানা যায়নি।

সম্প্রতি নেহা ধুপিয়ার টক শো ‘নো ফিল্টার নেহা’-তে, অর্জুনের কাকা অনিল কাপুরকে তাঁদের সম্পর্ক নিয়ে জিজ্ঞাসা করা হয়েছিল। যদিও অনিল কাপুর নিশ্চিতও করেননি আবার অস্বীকারও করেননি। তিনি বলেন, ‘আমি অর্জুনকে খুব ভালোভাবেই জানি। ও ভালো থাকলে তাতেই আমার খুশি।’

কয়েক সপ্তাহ আগে নির্মাতা করণ জোহর সঞ্চালিত জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ অর্জুন কাপুর জানান, তিনি আর একা নন। এর পর মালাইকার সঙ্গে তাঁর বিয়ের গুঞ্জন আরো চাউর হয়। ওই শোতে তিনি বলেন, ‘কয়েক মাস ধরে আমার পরিবারের সাথে অনেক কিছু ঘটেছে, যা আমাকে এই প্রশ্নের উত্তর দিতে সাহায্য করেছে। অবশেষে অনুভব করেছি, আমারও নিজের পরিবারের একটি ধারণা রয়েছে।’

মালাইকা অরোরা সালমান খানের ভাই অভিনেতা-চলচ্চিত্র নির্মাতা আরবাজ খানকে বিয়ে করেছিলেন। বিয়ের ১৯ বছর পর গত বছর তাঁদের বিবাহবিচ্ছেদ হয়। তাঁদের ঘরে আরহান নামে ১৬ বছরের ছেলেসন্তানও আছে।

মালাইকাকে তাঁর ৪৫তম জন্মদিনে ইতালির মিলান বিমানবন্দরে হাত ধরে হাঁটতে দেখা যায় ৩৩ বছর বয়সী অর্জুনের সঙ্গে। খবরে প্রকাশ, বেশ কয়েক বছর ধরেই অর্জুন-মালাইকার প্রেম চলছে। গত বছর আরবাজ খানের সঙ্গে আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদের পর অর্জুনকে প্রকাশ্যে আনেন মালাইকা। সূত্র : এনডিটিভি

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement