Beta

অবিচ্ছেদ্য যুগল প্রিয়াঙ্কা-নিক

০৮ ডিসেম্বর ২০১৮, ১৪:১৪

অনলাইন ডেস্ক
ডেটিং অ্যাপ বাম্বলের একটি ইভেন্টে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। ছবি : সংগৃহীত

সদ্যবিবাহিত তারকাযুগল প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস হাতে হাত ধরে জনসমক্ষে হাজির হচ্ছেন। তাঁদের নিত্যনতুন লুকে দেখে আপ্লুত ভক্তরা। দিল্লিতে অভিজাত বিবাহোত্তর সংবর্ধনার পর প্রিয়াঙ্কা এখন কাজের মুডে আছেন। বেশ কিছু প্রতিশ্রুতি আছে তাঁর, আর সেসব সম্পন্ন করতে ব্যস্ত তিনি।

সম্প্রতি এশিয়ার দ্বিতীয় আবেদনময় নারী প্রিয়াঙ্কাকে একটি ডেটিং অ্যাপলিকেশন উদ্বোধন অনুষ্ঠানে দেখা যায়। ডেটিং অ্যাপ ‘বাম্বল’-এ বিনিয়োগও করেছেন তিনি। এশিয়ায় ভারতই প্রথম, যারা ‘বাম্বল’ অ্যাপটি পেল। এর প্রতিষ্ঠাতা হুইটনি ওলফ আর সহ-প্রতিষ্ঠাতা প্রিয়াঙ্কা চোপড়া।

এবার মুম্বাইয়ে ফের ‘বাম্বল’-এর অন্য একটি অনুষ্ঠানে যোগ দেন প্রিয়াঙ্কা। সঙ্গে ছিলেন তাঁর স্বামী নিক জোনাস। অনুষ্ঠানে প্রিয়াঙ্কা ইলি সাব কালেকশনের বর্ণিল গাউন পরেছিলেন। আর নিক পরেছিলেন ফুলহাতা টি-শার্ট ও নীল প্যান্ট।

প্রিয়াঙ্কা-নিকের দিল্লির সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সংবাদমাধ্যমগুলো বলছে, প্রিয়াঙ্কার চলচ্চিত্র অঙ্গনের বন্ধুবান্ধব ও সহকর্মীদের জন্য আগামী ২০ ডিসেম্বর আরেকটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। যদিও প্রিয়াঙ্কা ও নিক কেউ এ খবর নিশ্চিত করেননি।

 বর্ণিল পোশাকে প্রিয়াঙ্কা চোপড়া ও পেছনে স্বামী নিক জোনাস। ছবি : সংগৃহীত

ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে পাঁচদিনের রাজকীয় অনুষ্ঠানের মধ্য দিয়ে বিয়েপর্ব সারেন ৩৬ বছরের বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও ২৬ বছরের মার্কিন গায়ক নিক জোনাস। দুই সংস্কৃতির বন্ধন ছিল এ বিয়ে।

১ ডিসেম্বর খ্রিস্টান রীতিতে ও ২ ডিসেম্বর সনাতন রীতিতে সাতপাকে বাঁধা পড়েন এ যুগল। বিয়েতে উপস্থিত ছিলেন পরিবারের লোকজন ও ঘনিষ্ঠ বন্ধুরা। খ্রিস্টান রীতিতে আনুষ্ঠানিকতা সারেন নিকের বাবা পল কেভিন জোনাস।

এখনই মধুচন্দ্রিমা করছেন না প্রিয়াঙ্কা-নিক। প্রিয়াঙ্কা আগে নিজের প্রতিশ্রুত কাজ শেষ করতে চান। তারপর স্বামীর সঙ্গে ছুটি কাটাতে চান।

কাজের জন্যই মধুচন্দ্রিমা দেরি করে করবেন বলে জানিয়েছেন প্রিয়াঙ্কা। এনডিটিভিকে প্রিয়াঙ্কা বলেছেন, ‘আমার ও নিকের কাজ খুবই গুরুত্বপূর্ণ আমাদের কাছে। যা প্রতিশ্রুতি দিয়েছি, তা আমার কাছে বড় ব্যাপার। আমি প্রতিশ্রুতির কাছে বন্দি। তা ছাড়া আমি কাজের ব্যাপারে সত্যিই উত্তেজিত।’

নতুন জীবনে পা রেখে সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা বলেছেন, সুখের সেরা সময়ে আছেন তিনি। বিয়েতে প্রিয়াঙ্কা পরেছিলেন রালফ লরেনের পোশাক। নিকও পরেছিলেন একই ডিজাইনারের চোপার্ড ব্র্যান্ডের পোশাক। সূত্র : ইন্ডিয়া টিভি

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement