Beta

মেয়ের প্রথম সিনেমা কেন দেখতে যাননি সাইফ?

০৮ ডিসেম্বর ২০১৮, ১৩:৩৮

অনলাইন ডেস্ক
বলিউড অভিনেতা সারা আলি খান ও তাঁর বাবা সাইফ আলি খান। ছবি : সংগৃহীত

গতকাল মুক্তি পায় পাতৌদির নবাব পরিবারের আদুরে কন্যা সারা আলি খানের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘কেদারনাথ’। বাবা নবাব, অভিনেতা সাইফ আলি খান। সাইফ ও তাঁর প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের কন্যা সারা। নিজের প্রথম ছবি নিয়ে বেশ আত্মবিশ্বাসী সারা। সাইফ ও অমৃতা সবসময় চেয়েছেন তাঁদের মেয়ে অভিনয় করুন। অবশেষে তাঁদের স্বপ্ন সত্যি হয়েছে।

কিন্তু অভিষেকের দিনটি সারার জন্য দুঃখজনক হয়ে রইল। ‘কেদারনাথ’ দেখতে যাননি বাবা সাইফ আলি খান। আর যে কারণে মেয়ের ছবি দেখতে যাননি সাইফ, তা সত্যিই বিস্ময়কর!

সাইফ আলি খান তাঁর কন্যার সুরক্ষার ব্যাপারে সবসময় সচেতন। সম্প্রতি নির্মাতা করণ জোহর সঞ্চালিত জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ অতিথি হয়ে গিয়েছিলেন বাবা-মেয়ে। এ শোতে বাবা-মেয়ের বন্ধুত্বপূর্ণ আলাপে মুগ্ধ হয়েছিলেন তাঁদের ভক্তরা।

বিনোদন সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদনে সাইফ বলেছেন, “না, আমি এখনো ‘কেদারনাথ’ দেখিনি। কিন্তু খুব শিগগিরই দেখব।”

একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, “পর্দায় সারাকে দেখে স্তম্ভিত সাইফ। কারিনা তাঁকে ‘কেদারনাথ’ দেখতে যেতে অনুরোধ করেছেন। কিন্তু সাইফ যাননি।”

এটা খুব স্বাভাবিক, যেকোনো বাবাই তাঁর কন্যার পারফরম্যান্স দেখার আগে একটু ভীত ও অনিরাপত্তা বোধ করবেন। চিত্রসমালোচকেরা বেশ প্রশংসা করেছেন ‘কেদারনাথ’ ছবির। সারার অভিনয়ের প্রশংসা করছেন বেশিরভাগ দর্শক-সমালোচক। 

২০১৩ সালে উত্তরাখণ্ডে হিমালয়ের কোলে অবস্থিত কেদারনাথ মন্দির ও তার আশপাশের বিশাল এলাকাজুড়ে ভয়াবহ প্রাকৃতিক দুর্যোগের ঘটনা নিয়েই তৈরি হয়েছে ‘কেদারনাথ’ চলচ্চিত্রটি। এতে সারা জুটি বেঁধেছেন ‘কাই পো চি’ অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে।

ছবির পোস্টারে দেখা যায়, প্রাণোচ্ছল পর্যটক মুক্কু (সারা) একটি কান্ডিতে চেপে মনসুরের (সুশান্ত) সঙ্গে কেদারনাথের পথে যাচ্ছে। ছবিতে সারা ব্রাহ্মণ কন্যা ও সুশান্ত মুসলিম তরুণের চরিত্রে অভিনয় করে। তাদের প্রেমের গল্প তুলে ধরা হয়েছে এ ছবিতে।

অভিষেক কাপুর পরিচালিত ‘কেদারনাথ’ বাস্তব ঘটনার ওপর নির্মিত। এ ছবির প্রেম রচিত হয়েছে হিন্দু তরুণী ও মুসলিম যুবার সঙ্গে। বন্যাকবলিত কেদারনাথ এলাকার ভয়াল দুর্যোগের মধ্যে কীভাবে প্রেম এগিয়ে যায়, তার গল্প দেখবেন দর্শক। সূত্র : বলিউড বাবল

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement