Beta

মায়ের জন্মদিনে সালমান খান

০৮ ডিসেম্বর ২০১৮, ১২:১৬

অনলাইন ডেস্ক
বলিউড সুপারস্টার সালমান খান ও তাঁর মা সালমা খান। ছবি : সংগৃহীত

বলিউড সুলতান সালমান খানের বোন আলভিরা অগ্নিহোত্রীর স্বামী প্রযোজক অতুল অগ্নিহোত্রী। সামাজিক মাধ্যমে অতুল একবার মায়ের সঙ্গে সালমানের ছবি দিয়ে লিখেছিলেন, ‘মা, মায়ের চোখের মণি।’ এই চোখের মণিটি কে? ছেলে সালমান।

সালমানের কাছেও মা সবার আগে। তাঁর জীবনের ভালোবাসা মা সালমা খান। গতকাল শুক্রবার ছিল সালমানের মায়ের জন্মদিন। পরিবারের সবাই ঘটা করে উদযাপন করলেন এই বিশেষ দিনটি।

এমনিতেও খানদান পরিবারের সবাই উৎসব, হুল্লোড় ভালোবাসেন। সালমান একবার বলেছিলেন, কোনো উৎসব না থাকলে নিজেরাই বুদ্ধি করে একটি পার্টির পরিকল্পনা করে ফেলেন। আর মায়ের জন্মদিনের পার্টি তারকাখচিত হবে না? হলোও তাই। সালমার জন্মদিনে ছিলেন তিন খান ব্রাদার্স সালমান, সোহেল ও আরবাজ। জন্মদিন পালন করা হয় সালমানের বোন অর্পিতা খান শর্মার বাসভবনে।

 জন্মদিনে খান পরিবারের সাবেক পুত্রবধূ মালাইকা অরোরা। ছবি : সংগৃহীত

জন্মদিন পার্টিতে উপস্থিত ছিলেন খান পরিবারের সাবেক পুত্রবধূ মালাইকা অরোরা। গত বছর আরবাজ খানের সঙ্গে তাঁর বিবাহবিচ্ছেদ হয়ে যায়। তবু খান পরিবারের সঙ্গে তাঁর বন্ধন অটুট আছে। উপস্থিত ছিলেন আরবাজের বর্তমান প্রেমিকা জর্জিয়া আদ্রিয়ানিও। সালমানের বাবা সেলিম খানও ছিলেন পার্টিতে।

এ ছাড়া অর্পিতার বাসায় বিশেষ দিনটি উদযাপন করেছেন হেলেন, সীমা খান, অমৃতা অরোরা, সোহেল ও আরবাজের সন্তানেরা। অর্পিতার বাসায় প্রবেশের আগে আলোকচিত্রীদের ক্যামেরায় ধরা পড়েন তাঁরা। খানদান পরিবারের জন্য দিনটি খুবই আনন্দের।

আরবাজ খান ও তাঁর বর্তমান প্রেমিকা জর্জিয়া আদ্রিয়ানি। ছবি : সংগৃহীত

সালমান খান ক্যাজুয়াল পোশাকেই ছিলেন। তাঁর ভাই আরবাজও ছিলেন কালো শার্ট ও জিন্সের প্যান্ট পরিহিত। তবে আরবাজের সাবেক স্ত্রী মালাইকা অরোরা রক্তবর্ণের চকচকে পোশাক পরেছিলেন। আর তাঁর বর্তমান প্রেমিকা জর্জিয়া পরেছিলেন সাদা-কালো পোশাক। জর্জিয়া গায়ে জড়িয়েছিলেন কালো জ্যাকেট।

সালমান খান এখন আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। এতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন ‘টাইগার জিন্দা হ্যায়’ সহ-অভিনেতা ক্যাটরিনা কাইফ। এ ছাড়া রয়েছেন নোরা ফাতেহি, সুনীল গ্রোভার, দিশা পাটানি, জ্যাকি শ্রফসহ অনেকে। ছবিতে সালমান খানকে পাঁচটি ভিন্ন লুকে দেখা যাবে। আগামী বছরের ঈদে মুক্তি পাবে ছবিটি।

বলিউড সুপারস্টার সালমান খানের অসংখ্য ভক্ত তাঁর মা সালমা খানকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন। সূত্র : বলিউড লাইফ

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement