Beta

শিল্পীর চোখে নবদম্পতি প্রিয়াঙ্কা-নিক

০৭ ডিসেম্বর ২০১৮, ১৭:২৪ | আপডেট: ০৭ ডিসেম্বর ২০১৮, ১৭:৩১

অনলাইন ডেস্ক
প্রিয়াঙ্কা-নিকের এই ছবি এঁকেছেন শিল্পী সুখম সিং। ছবি : ইনস্টাগ্রাম

ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে পাঁচ দিনের রাজকীয় অনুষ্ঠানের মধ্য দিয়ে বিয়েপর্ব সেরেছেন ৩৬ বছরের বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও ২৬ বছরের মার্কিন গায়ক নিক জোনাস। দুই সংস্কৃতির বন্ধন ছিল এ বিয়ে।

১ ডিসেম্বর খ্রিস্টান রীতিতে ও ২ ডিসেম্বর সনাতন রীতিতে সাতপাকে বাঁধা পড়েন এ যুগল। বিয়েতে উপস্থিত ছিলেন পরিবারের লোকজন ও ঘনিষ্ঠ বন্ধুরা। খ্রিস্টান রীতিতে আনুষ্ঠানিকতা সারেন নিকের বাবা পল কেভিন জোনাস।

চলতি বছরে বলিউডে বেশ কয়েকটি রাজকীয় বিয়ে হয়েছে। সোনম কাপুর-আনন্দ আহুজা, দীপিকা পাড়ুকোন-রণবীর সিং আর তাঁদের পর প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়ে। আরো কয়েক তারকার বিয়ের গুঞ্জন চলছে।

বলিউডের বেশিরভাগ যুগলই তাঁদের বিয়ের আয়োজন করেন কড়া নিরাপত্তার মধ্য দিয়ে। দীপবীরের বিয়ে হয় ইতালির লেক কোমোতে। গত ১৪ ও ১৫ নভেম্বর সাতপাকে বাঁধা পড়েন তাঁরা। তাঁদের বিয়ের অনুষ্ঠানে মুঠোফোন নিষিদ্ধ ছিল।

উমেদ ভবন প্রাসাদেও ছিল বেশ কড়া নিরাপত্তা। মুঠোফোন নিষিদ্ধ ছিল সেখানেও। সামান্য কয়েকটি ছবি বিয়ের পর প্রকাশ করেছেন নবদম্পতি প্রিয়াঙ্কা-নিক। শোনা গেছে, বিয়ের ছবি একটি ম্যাগাজিনের কাছে আগেই বিক্রি করে দিয়েছিলেন প্রিয়াঙ্কা-নিক। সেখান থেকে মোটা অঙ্কের অর্থও নিয়েছেন তাঁরা। তাঁরা ২১ কোটি টাকা পেয়েছেন শুধু বিয়ের ছবি বিক্রি করে।

দীপবীরের এই ছবি এঁকেছেন শিল্পী সুখম সিং। ছবি : ইনস্টাগ্রাম

যা হোক, সম্প্রতি আলোচনায় এসেছেন সুখম সিং নামের এক স্কেচ শিল্পী। নববিবাহিত প্রিয়াঙ্কা-নিকের বিয়ের ছবি এঁকেছেন তিনি। আর তা ভক্তদের নজর কেড়েছে।

শিল্পী সুখম সিংয়ের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ঘুরলে দেখা যাবে, আরো অনেক তারকার স্কেচ এঁকেছেন তিনি। সোনম কাপুর-আনন্দ আহুজার বিয়ের ছবিও এঁকেছিলেন তিনি। প্রিয়াঙ্কা-নিকের আগে দীপবীরের বিয়ের ছবিও এঁকেছিলেন এ শিল্পী।

সুখম সিংয়ের অঙ্কন দক্ষতায় উচ্ছ্বসিত প্রিয়াঙ্কা-নিক ভক্তরা। সকলেই সাধুবাদ জানিয়েছেন এই শিল্পীকে।

নতুন জীবনে পা রেখে সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা বলেছেন, সুখের সেরা সময়ে আছেন তিনি। একটি সংবাদ সংস্থাকে প্রিয়াঙ্কা বলেছেন, ‘সুখের যদি ১ থেকে ১০ মানের কোনো স্কেল হয়, তা হলে আমি এখন ১২-তে রয়েছি!’

বিয়েতে প্রিয়াঙ্কা পরেছিলেন রালফ লরেনের পোশাক। নিকও পরেছিলেন একই ডিজাইনারের চোপার্ড ব্র্যান্ডের পোশাক। সূত্র : ডিএনএ।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement