Beta

গানের জগতে সুপারস্টার নেহা

০৭ ডিসেম্বর ২০১৮, ১৫:০৪

অনলাইন ডেস্ক
গানের জগতে সুপারস্টার নেহা কক্কর। ছবি : ইনস্টাগ্রাম

জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কক্কর জানিয়েছেন, তিনি কখনো ভাবতেই পারেননি যে গানের জগতে এমন উচ্চতায় পৌঁছাবেন। ‘কালা চশমা’, ‘ছোটে ছোটে পেগ’, ‘সানি সানি’, ‘ফোন মে তেরি ফোটো’, ‘দিলবার’-এর মতো হিট গান গেয়েছেন তিনি। ইন্ডিয়ান আইডলের দ্বিতীয় মৌসুমের প্রতিযোগী হিসেবে তাঁর উত্থান শুরু, পরে তিনি ইন্ডিয়ান আইডলের বিচারক নির্বাচিত হন। এখন গানের জগতে সুপারস্টার নেহা।

সম্প্রতি সংবাদ সংস্থা আইএএনএসকে দেওয়া সাক্ষাৎকারে নেহা কক্কর বলেছেন, ‘আমি সবাইকে বলি, আমার মনে হয় যেন স্বপ্নে বাস করছি। কখনো ভাবিনি এটা সত্যি হবে। একজন গায়িকা হিসেবে মানুষ আমাকে এত দিয়েছে, যা স্বপ্নেও ভাবিনি।’

‘যেখানেই যাই, লোকজন এমন করে যেন কত বড় সুপারস্টার এসেছে। ভাবতেই পারি না। একসময় ইন্ডিয়ান আইডলের অডিশনের জন্য লাইনে দাঁড়িয়েছিলাম। শীর্ষ আট-নয়জনের মধ্যে এসে বাদ পড়েছিলাম, আজ সেখানে বিচারকের আসনে আমি,’ বলেন বলিউড প্লেব্যাকে জনপ্রিয় এ তারকা।

তবে এখন ক্যামেরা অফ হলেই প্রতিযোগীদের সঙ্গে বসেন। কথা বলেন। নেহা বলেন, তাঁর ভেতর এখনো একজন প্রতিযোগী রয়েছে। সামনেই লক্ষ্ণৌতে শুরু হবে ইম্পেরিয়াল ব্লু সুপারহিট নাইট মিউজিক্যাল ট্যুর। সেখানে পারফর্ম করবেন নেহা কক্কর।

ইন্ডিয়া ট্যুর নিয়ে উত্তেজিত নেহা হলেন, ‘লক্ষ্ণৌ, গুয়াহাটি, উদয়পুর, ইন্দোর, ভুবনেশ্বরে পারফর্ম করব।’

ইন্ডিয়ান আইডল-১০ মৌসুমের বিচারক নেহা কক্কর। ছবি : ইনস্টাগ্রাম

লাইভ গানে খুব জনপ্রিয় নেহা। কিন্তু লাইভে গাওয়ার ক্ষেত্রে কঠিন দিক কোনটি? নেহা বলেন, ‘দর্শককে বসিয়ে রাখা। ছোটবেলায় আমি স্টেজে ভজন গানের বহু অনুষ্ঠান করতাম। তবে আজকের পরিস্থিতি একদম আলাদা। লোকে আমাকে ভালোবাসে, তাই প্রত্যাশাও অনেক। অনেক সময় লোকে পাগলামি করে। একবার তো বেঙ্গালুরুতে একটি কলেজের অনুষ্ঠানে অ্যাম্বুলেন্স ডাকতে হয়েছিল। একজন অসুস্থ হয়ে পড়েছিল।’

‘লাইভে আপনি তাঁদের সামনে পারফর্ম করছেন। যদি এমন পারফর্ম করেন, যা তাঁরা ভুলতে পারবে না; তা হলেই দর্শক ফিরে আসবে,’ বলেন নেহা।

তরুণদের সঙ্গে যোগাযোগ করতে পারাটাকে গুরুত্বপূর্ণ বলে জানালেন ‘ম্যায় তেরা বয়ফ্রেন্ড’ কণ্ঠশিল্পী নেহা। ‘অনেকেই এগিয়ে এসে বলেন, আমি তাঁদের প্রেরণা। উচ্চতা কম হলেও নায়িকার মতোই ভিডিও পারফর্ম করি,’ জানান এ শিল্পী।

সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল জনপ্রিয় নেহা কক্কর। ইনস্টাগ্রামে তাঁর ১৫.৭ মিলিয়ন অনুসরণকারী রয়েছে। যেকোনো ছবি বা ভিডিও শেয়ার করলেই সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে যায়।

ইন্ডিয়ান আইডলে যাঁরা নেহাকে বিচারকের আসনে দেখেন, তাঁরা নিশ্চয়ই জানেন কী হাসিখুশি আর প্রাণবন্ত নেহা কক্কর। মানুষের সঙ্গে এই যোগাযোগই তাঁকে সুপারস্টার করেছে। এমন মত স্বয়ং শিল্পীরও। সূত্র : এনডিটিভি।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement