Beta

বিয়ে-বাচ্চার সাধ ছিল ক্যাটরিনার, এখন নেই!

০৬ ডিসেম্বর ২০১৮, ১৭:২২

অনলাইন ডেস্ক
বিয়ে নিয়ে এখন আর তেমন আগ্রহ নেই ক্যাটরিনা কাইফের। ছবি : সংগৃহীত

বলিউডে চলছে বিয়ের মৌসুম। পর পর দুটো রাজকীয় বিয়ের উৎসব দেখল বি-টাউনের ভক্তরা। ইতালিতে দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের বিয়ের পর ভারতে বিয়ে সেরেছেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। এবার বিয়ে ও সন্তানাদি বিষয়ে মুখ খুললেন ক্যাটরিনা কাইফ।

আর কিছুদিন পরই মুক্তি পাবে ক্যাটরিনা অভিনীত ‘জিরো’। এতে রয়েছেন সুপারস্টার শাহরুখ খান ও ‘পিকে’ খ্যাত আনুশকা শর্মা। মুম্বাই মিররের বরাত দিয়ে ইন্ডিয়ান টিভির অনলাইন সংস্করণ জানিয়েছে, প্রত্যাশার সঙ্গে অনেক যুদ্ধ করেছেন ‘টাইগার জিন্দা হ্যায়’ অভিনেত্রী। এখন তিনি বেশ শান্তিতেই আছেন।

‘বরফি’ খ্যাত অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে ক্যাটরিনার প্রেমের গল্প কে না জানে। কিন্তু তাঁদের সম্পর্ক টেকেনি। দুই বছর স্থায়ী ছিল ক্যাটরিনা-রণবীরের প্রেম। সুপারস্টার সালমান খানের সঙ্গেও প্রেম ছিল তাঁর। সে সম্পর্কও টেকেনি।

রণবীর কাপুরের সঙ্গে এখন আলিয়া ভাটের প্রেম চলছে। শোনা যাচ্ছে, শিগগিরই বিয়ে করবেন তাঁরা। অন্যদিকে সালমানের সঙ্গে রোমানিয়ার মডেল-অভিনেত্রী ইউলিয়া ভানটুরের প্রেমের গুঞ্জন বহু দিন ধরেই। কিন্তু এখনো ‘একলা চলো রে’ নীতিতে চলছেন অন্যতম আবেদনময়ী ক্যাটরিনা।

জনপ্রিয় ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ভোগের ভারত সংস্করণে চলতি মাসের সংখ্যায় প্রচ্ছদকন্যা হয়েছেন ক্যাটরিনা।

রণবীরের সঙ্গে বিচ্ছেদ নিয়ে ভোগকে তিনি বলেন, ‘এটা সম্ভবত আমার জীবনের প্রথম ঘটনা, যখন আমি সত্যিই নিজের কথা ভাবছিলাম। এবং যখন তুমি নিজের দিকে তাকাবে, প্রায়ই, প্রথম যে ব্যাপারটা তুমি অনুধাবন করবে, তা হলো তুমি সত্যিই নিজেকে চেনো না। এটা না জানার সময়, অস্বস্তির সময়; কারণ তুমি তোমার প্রকৃত রূপটি দেখছ আর তুমি জানোই না আসলে কে তুমি।’

রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদকে ‘আশীর্বাদ’ বলেও মন্তব্য করেন ক্যাটরিনা।

বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে মুম্বাই মিররকে ক্যাটরিনা বলেছেন, ‘একসময় ভেবেছিলাম, কিন্তু এখন তা আর কাজ করে না। এখন এ নিয়ে ভাবিও না। আমি এ নিয়ে যুদ্ধ করেছি এবং এখন বেশ আরামেই আছি।’

ক্যাটরিনা কাইফ সবকিছু মহাবিশ্ব ও ঈশ্বরের ওপর ছেড়ে দিয়েছেন। বলেন, ‘আমি এখন এটা মহাবিশ্ব ও ঈশ্বরের হাতে ছেড়ে দিয়েছি। কারণ আমি নিশ্চিত, একটা বড় হাত আছে যা আমাদের গন্তব্য নির্ধারণ করে দেয়।’

এই অভিনেত্রী আরো বলেন, তিনি নিশ্চিত যে ভালোবাসা তাঁর কাছে আসবেই। ‘ঠিক সময়েই ভালোবাসা আমার কাছে ধরা দেবে, যখন আমি একটু হলেও সেটা চাইব,’ এর বেশি কিছু আর প্রকাশ করতে চাননি ক্যাটরিনা। তবে রূপকথার মতো প্রেমে আচ্ছন্ন তাঁর মন।

ক্যাটরিনা এখন সালমান খানের সঙ্গে ‘ভারত’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। ক্যাটরিনাকে সর্বশেষ আমির খান ও অমিতাভ বচ্চন অভিনীত ‘থাগস অব হিন্দোস্তান’ ছবিতে দেখা গেছে। এই ছবিতে তাঁর নাচ ব্যাপক প্রশংসা কুড়িয়েছে। আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাবে ‘জিরো’। এতে তিনি মদারু তারকা ববিতা কুমারীর চরিত্রে অভিনয় করেছেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement