Beta

মাত্র ১৫ মিনিট!

১০ নভেম্বর ২০১৮, ১৮:০৬

অনলাইন ডেস্ক
বলিউড অভিনেত্রী সোনাক্ষি সিনহা। ছবি : ইনস্টাগ্রাম

মিস্টার খিলাড়ি অক্ষয় কুমার সম্প্রতি তাঁর পরবর্তী সিনেমার অভিনেতাদের নাম ঘোষণা করেছেন। জগন শক্তি পরিচালিত ‘মিশন মঙ্গল’ ছবিতে সমাবেশ হবে বহু তারকার। দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রের দুই জনপ্রিয় অভিনেত্রীর অভিষেক হবে এ ছবিতে। অভিষেক হবে পরিচালকেরও।

আগামী মাসেই মহাকাশনির্ভর এ ছবির শুটিং শুরু হতে যাচ্ছে। এতে রয়েছেন অক্ষয় কুমার, বিদ্যা বালান, সোনাক্ষি সিনহা, তাপসী পান্নু। রয়েছেন দক্ষিণী অভিনেত্রী নিথিয়া মেনেন ও কাশ্মীরা পরদেশি।

সম্প্রতি মিশন মঙ্গলের অভিযাত্রীদের একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সোনাক্ষি। ক্যাপশনে লিখেছেন, ‘ভারতের মঙ্গল অভিযানের ঐতিহাসিক মুহূর্তের জন্য গর্বিত ও উত্তেজিত। কাকতালীয়ভাবে এই মিশন শুরু হয়েছিল ২০১৩ সালের ৫ নভেম্বর। আমাদের শুভ মঙ্গল যাত্রায় আপনাদের আশীর্বাদ প্রার্থী। শিগগিরই শুটিং শুরু হবে।’

নারীনির্ভর ‘মিশন মঙ্গল’-এ অক্ষয় একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন। কিন্তু এখন একটি কৌতূহল জাগানিয়া খবর পাওয়া গেছে। এ ছবিতে সবচেয়ে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন বিদ্যা বালান। কিন্তু পর্দায় সময়ের বিবেচনায় অন্যান্য নারীর মধ্যে তাপসী পান্নুর চরিত্রটি না কি বেশ ভালো!

‘মিশন মঙ্গল’ চলচ্চিত্রের অভিনেতারা। ছবি : ইনস্টাগ্রাম

আর সোনাক্ষি সিনহাকে না কি এ ছবিতে একটি বিশেষ দৃশ্যে দেখা যাবে। একটি সূত্র বিনোদন সংবাদমাধ্যম বলিউড বাবলকে জানিয়েছে, ‘পুরো ছবিতে তাঁকে ১০ থেকে ১৫ মিনিটের মতো দেখা যাবে। এটি ক্যামেওর চেয়ে একটু বেশি আর কি।’

আলিয়া ভাটের তুলনায় ‘কলঙ্ক’ ছবিতেও সোনাক্ষি খুব ছোট্ট ভূমিকায় অভিনয় করছেন। ‘দাবাং-৩’ ছবিতেও একেবারেই অল্প সময়ের জন্য দেখা যাবে তাঁকে। সোনাক্ষি কি এখন তাহলে অতিথি চরিত্রে অভিনয় শুরু করলেন? সেটা সময়ই বলে দেবে!

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement